ইসলামের নিরাপত্তায় সংসদে আইন করার দাবি যশোর ইমাম পরিষদের

0
353

নিজস্ব প্রতিবেদক : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভোলার বোরহানউদ্দিনে আল্লাহ, হয়রত মোহাম্মদ (সা.) ও ইসলামের নামে কটুক্তি ও তার প্রতিবাদ মিছিলে পুলিশের গুলিতে চারজন নিহতের ঘটনায় যশোরে বিক্ষোভ সমাবেশ করেছে ইমাম পরিষদ।

আজ সোমবার বিকালে শহরের দড়াটানা ভৈরব চত্বরে এই সমাবেশ করা হয়। সমাবেশ থেকে ইসলামের নিরাপত্তার জন্য সংসদে বিশেষ আইন পাশ করার দাবি জানানো হয়।

জেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা আনওয়ারুল করিম যশোরীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সেক্রেটারি মাওলানা বেলায়েত হোসেন, সহ-সভাপতি মুফতী আব্দুর রশিদ ও মুফতী শামসুর রহমান, উপদেষ্টা মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা হামিদুল ইসলাম ও মুফতী মুজিবুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আব্দুল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা আরিফুল্লাহ আলমগীর, সদস্য মাওলানা নাসিরুল্লাহ, হাফিজুর রহমান, মাওলানা আবুল খায়ের প্রমুখ।

যশোর ফতোয়া বোর্ডের সেক্রেটারি মুফতী আব্দুর রহমান এজাজীর পরিচালনায় সমাবেশে জেলা ইমাম পরিষদের সেক্রেটারি বলেন, ফেসবুকে ইসলাম নিয়ে কটুক্তিকারী বিপ্লব চন্দ্র শুভ্রকে আটক করে তাকে উস্কানীদাতাদের খুঁজে বের করতে হবে। কোথা থেকে টাকা পেয়ে শতকরা ৯৫ ভাগ মুসলমানের দেশে এই অপতৎপরতা চালিয়েছে তা খুঁজে বের করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাওমী মাদ্রাসার স্বীকৃতি দিয়েছেন। তার বাবা ইসলামকে ছড়িয়ে দিতে বাংলাদেশে ইসলামি ফাউন্ডেশন গড়ে তোলেন। আমরা তার কাছে আজকের এই সমাবেশ থেকে ইসলামের নিরাপত্তার জন্য সংসদে বিশেষ আইন করার দাবি জানাচ্ছি। যে আইনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড থাকতে হবে। যা বাস্তবায়ন হলে আর কেউ ভবিষ্যতে ইসলাম নিয়ে কটুক্তি করতে সাহস পাবে না।