উন্নয়ন যাত্রায় যশোর কোন অংশে পিছিয়ে নেয় এমপি কাজী নাবিল আহমেদ

0
380

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলার কাশিমপুর ইউনিয়নের দৌলৎদিহি গ্রামে কৃতি শিক্ষার্থী ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে দেশে উন্নয়নের মহাজোয়ার শুরু হয়েছে। কাঠামো অবকাঠামোগত ব্যাপক পরিবর্তন হচ্ছে। উন্নয়নের মহাযাত্রায় যশোর কোন অংশে পিছিয়ে নেয়। তার সবচেয়ে বড় উদাহরণ হলো ভৈরব নদী ও অবৈধ দখল মুক্ত করা। বিগত পাঁচ বছরের যশোর সদর উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। ৬৫টি স্কুল কলেজের বিল্ডিং, ৩৫টি নতুন রাস্তা ও ৯৮ ভাগ মানুষের বিদ্যুতের ব্যবস্থা করা সম্ভব হয়েছে। এছাড়া অসংখ্যক উন্নয়নমুখী কাজ চলমান রয়েছে। গতকাল দৌলৎদিহি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
দৌলৎদিহি শিক্ষা উন্নয়ন সমিতি আয়োজিত এ অনুষ্ঠানে সংগঠনের সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেহেদী হাসান মিন্টু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মাজহারুল ইসলাম মন্টু ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সুখেন মজুমদার।
প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ভাল ফলাফল অর্জন করলে যেমন তোমরা সম্মানিত হতে পারবে তেমনি ফলাফল খারাপ হলে তার দায়ভার তোমাদেরই নিতে হবে। তাই মনোযোগ দিয়ে লেখাপড়া করবে। দেশ ও জাতির সম্মান বজায় রাখবে।
স্বাগত বক্তব্য রাখেন দৌলৎদিহি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্পনা রানী নাথ, আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক ওলিয়ার রহমান মুক্তি।
উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তালেব, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু মুসা মধু, সদস্য ফরিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহারুল ইসলাম ও সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, কাজী নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ আবু মাসউদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সম্পাদক লুৎফুর কবীর বিজু, এমএম কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ইমরান হোসেন, ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা জুম্মান হোসেন, যশোর কমার্স কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি কায়েস আহমেদ রিমু প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ১৮ জন মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শ্রেণীতে সাফল্য অর্জনকারী শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here