এক আঘাতের জবাবে ১০ আঘাত করা হবে, যুক্তরাষ্ট্রকে ইরান

0
314

ম্যাগপাই নিউজ ডেস্ক : ইরানের দিকে একটি গুলি ছোড়া হলে তার আগুনে জ্বলে-পুড়ে আমেরিকা ও তার মিত্র দেশগুলো ধ্বংস হবে বলে হুঁশিয়ারি করেছেন ইসলামি প্রজাতন্ত্র ইরানের সামরিক বাহিনীর মুখপাত্র আবুল ফজল শেকারচি। তিনি বলেন, ইরানের দিকে গুলি ছোড়ার অর্থ হবে গোলা-বারুদের গুদামে আগুন দেওয়া এবং ওই আগুনে তারাই ধ্বংস হবে। শনিবার সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

শেকারচি বলেন, ‘আমরা বলছি আমরা যুদ্ধ চাই না। আমাদের এ কথার অর্থ এই নয় যে আমরা দুর্বল অথবা আমাদের শত্রুরা অত্যন্ত শক্তিশালী। আসলে আমাদের অবস্থান হচ্ছে আমরা কখনোই যুদ্ধের সূচনা করিনি এবং ভবিষ্যতেও করব না। তবে শত্রুরা এক্ষেত্রে সামান্যতম ভুল করলে আমাদের প্রতিক্রিয়া হবে সবচেয়ে ভয়াবহ এবং এই সংঘাত থেকে শত্রুদের কেউ অক্ষত বের হতে পারবে না বলে হুঁশিয়ারি করেন তিনি।

ইরানের সামরিক বাহিনীর মুখপাত্র আবুল ফজল শেকারচি আরও বলেছেন, শত্রুরা এখন ইরানের বিরুদ্ধে মনস্তাত্ত্বিক তৎপরতা চালাচ্ছে। তাদের হুমকি-ধমকি ও বাস্তবতার মধ্যে ব্যাপক তফাৎ রয়েছে। তিনি বলেন, আমাদের দিকে একটি গুলি ছোড়া হলে আমরা দশটি গুলি ছুড়ে এর জবাব দেব এবং এ জন্য শত্রুরা কঠিন মূল্য দিতে বাধ্য হবে। সূত্র: রেডিও তেহরান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here