এবার ঝাড়ুদারের মোবাইল চুরি করলেন শার্শা পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম

0
691

রাশেদুজামান(রাসেল)বেনাপোল: শার্শা পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলামের বিরুদ্ধে উপজেলা অফিসের ঝাড়ুদারের মোবাইল ফোন চুরি করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার বেলা ১২ টার সময় উপজেলার ইউ এন ও অফিসে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শার্শার সরকারী পাইলট হাই স্বুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম উপজেলা অফিসের ঝাড়ুদারের মোবাইল ফোন সোফার উপর থেকে চুুুরি করে পকেটে রাখে।এরপর ওই ঝাড়ুদার তার মোবাইল না পেয়ে নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের নিকট অভিযোগ করেন। এরপর উপজেলা নির্বাহী অফিসারেরর নির্দেশে সিসি ক্যামেরায় দেখা যায় পাইলট স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম মোবাইলটি চুুরি করে পকেটে রাখে। এ ব্যপারে শহিদুল উপজেলা প্রশাসনের নিকট প্রথমে অস্বীকার করলেও পরে সিসি ক্যামেরার ফুটেজের কথা বললে সাথে সাথে মোবাইলটি ফিরে দিয়ে ক্ষমা প্রার্থনা করে।

মোবাইল চুরির বিষয়টি শহিদুল ইসলামের নিকট জানতে চাইলে তিনি বলেন এটা একটা দুর্ঘটনা,এবং আমার বিরুদ্ধে চক্রান্ত করা হয়েছে আমি ভুল করে নিয়েছিলাম পরে ফিরিয়ে দিয়েছি।

এ ব্যাপারে শার্শা উপজেলা নির্বাহী অফিসারের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়টি বাদ দিন। ভালো নিউজ করেন। কারো মান সম্মান নিয়ে লেখা ঠিক না।

উল্লেখ্য সম্প্রতি ওই শিক্ষকের বিরুদ্ধে জোয়া খেলা, স্কুলের বই বিক্রি, ছাত্রকে পিটিয়ে স্কুল থেকে বের করে দেওয়া,ইস্কুলের হিসাবের দুর্নীতি,বাঁশ চুরি সহ নানান ধরনের অভিযোগ উঠে।

শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসানের কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, কেউ অপরাধ করলে তার স্বাস্তি সে পাবে। আমি কোন অপরাধীর বিষয়ে কাউকে কোথাও কোন বিষয়ে সুপারিশ করব না।এটা সত্য ঘটনা আমিও শুনেছি এবং একাধিক অভিযোগ প্রতিনিয়ত শুনেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here