এবার যশোরের মনিরামপুরেও কোরআন ছুঁয়ে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা পুলিশের

0
374

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: যশোরের মণিরামপুরকে মাদকমুক্ত করতে যুদ্ধ ঘোষনা করলেন পুলিশ প্রশাসন। এজন্য পবিত্র ধর্মগ্রন্থ আল-কোরআন ও গীতা ছুঁয়ে ব্যক্তিস্বার্থ ভুলে মাদককারবারি ও মাদক ব্যবহার রোধে মহান সৃষ্টিকর্তার নামে এ শপথ নিলেন মণিরামপুরে কর্মরত পুলিশের বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ।
গতকাল শুক্রবার স্থানীয় থানা কার্যালয়ে জনাকীর্ণ এক আবেগঘন পরিবেশে মধ্যে এ অনুষ্ঠানে থানার ওসি মোকাররম হোসেনের নেতৃত্বে শপথ বাক্য পাঠ করান থানা মসজিদের ঈমাম মাওলানা মফিজুর রহমান। এ সময় উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার সুধীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন জানান, মাদক ও মাদক বিক্রেতা দেশ ও জাতির শত্রু। মণিরামপুরকে মাদকমুক্ত করতে পুলিশের পক্ষ থেকে যুদ্ধ ঘোষনা করা হয়েছে। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মাদককারবারি ও সেবীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে থেকে ইতিমধ্যে উল্লেখ্যযোগ্য সংখ্যক মাদককারবারি ও সেবীদের আটক করা হয়েছে। এ ব্যাপারে কারও ছাড় নেই। শপথ নেওয়ার পর পুলিশের কোন সদস্য মাদককারবারি ও মাদকসেবীদের প্রতি শৈথিল্য প্রদর্শন করে, তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তবে মণিরামপুরকে মাদকমুক্ত করতে সমাজের আপামর জনগণকেও এগিয়ে আসতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here