এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সাইফ-অমৃতার বিয়ের ছবি

0
688

জলসা ডেস্ক: কিছু কিছু প্রশ্নের উত্তর পাওয়া সত্যিই মুশকিল। কোনও নারীর বয়স জানার মতোই এটাও জানা অসম্ভব যে কখন, কি কারণে কোন ছবিকে নিয়ে তৈরি হয় গুঞ্জন।

শুধুমাত্র বিনোদনের জন্য তৈরি এইসব গুঞ্জন অনেকক্ষেত্রেই আগুনের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।
কিছুদিন আগেই শাহরুখ খানের জনপ্রিয় ছবি ‘ম্যায় হুঁ না’ র নানা সিন নিয়ে তৈরি করা হয়েছিল মিম। সোশ্যাল সাইটে খুব তাড়াতাড়িই ভাইরাল হয়ে যায় এই সব মিম।

এবার সেই মিমের শিকার সইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিং। পাঞ্জাবি পরিবারের মেয়ে অমৃতা সিংকে বিয়ে করেন নিজের থেকে বয়সে ছোট অভিনেতা সাইফ আলি খানকে। পরবর্তীকালে সেই বিয়ে না টিকলেও তাদের বিয়ের অনেক ছবিই সহজলভ্য ইন্টারনেটে। সেখানেই একটি ছবি রয়েছে যেখানে নবাবী সাজে ফ্রেমবন্দী হয়েছেন দুজনে। সেই ছবিতে অমৃতার নাকের নথ ডেকে আনল যত বিপত্তি।

সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি। কেউ লিখেছেন অমৃতার নথ আসলে হাতের বালা, কেউ লিখেছেন শনির বলয়ের থেকেও বড় তার নথ। কেউ কেউ আবার মজা করে বলেছেন, তার ফ্রেন্ড সার্কেলও এত বড় নয়, কেউ আবার বলেছেন নথটি সাইফ আলির ক্যারিয়ারের থেকেও বড়।

খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন তাদের কন্যা সারা আলি খান। ‘কেদারনাথ’ ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ফার্স্টলুক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here