এমপি রণজিতের বিরুদ্ধে নির্বাচনী আচারণ বিধি ভঙ্গের অভিযোগ

0
316


নিজস্ব প্রতিবেদক : যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর) আসনের সংসদ সদস্য রণজিত কুমার রায়ের বিরুদ্ধে নির্বাচনী আচারণ বিধি ভঙ্গণের অভিযোগ তুলেছেন বাঘারপাড়া উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাজমুল ইসলাম কাজল। আজ বুধবার প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
তিনি অভিযোগ করেন, উপজেলা পরিষদ নির্বাচর্নী বিধি ২ এর (১৪) ও ২২ (১) এ উল্লেখ আছে কোন সংসদ সদস্য নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবে না। অথচ সংসদ সদস্য রণজিত কুমার রায় প্রতিনিয়ত চেয়ারম্যান প্রার্থী হাসান আলীর পক্ষে জনসভা ও কর্মী সভায় উসকানিমূলক বক্তব্য দিচ্ছেন ও প্রচার-প্রচারণা চালাচ্ছেন। গত ৮ মার্চ ধলগ্রাম কলেজ মাঠে, ১০ মার্চ নারকেলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে, ১১মার্চ বেতালপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে, ১২ মার্চ বিকালে ও ১৩ মার্চ সকালে বাঘারপাড়া পাইলট স্কুল মাঠে ও ১৬ মার্চ রায়পুর কলেজিয়েট স্কুল মাঠে জনসভায় হাসান আলীর পক্ষে ভোট চেয়েছেন। এভাবেই তিনি প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তার পক্ষের লোকজনের হামলা-মামলা দেওয়ার হুমকি দিচ্ছেন। এসব অভিযোগ ১১ মার্চ ও ১৩ মার্চ রির্টানিং কর্মকর্তা, নির্বাচন কমিশন সচিব ও প্রধান নির্বাচন কমিশনের কাছে অভিযোগ দেওয়া হলেও কোন ব্যবস্থা নেওয়া হচ্ছে না। তিনি এসব অভিযোগের প্রেক্ষিতে দ্রুত ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন জামদিয়া ইউনিয়নের চেয়ারম্যান কামরুল ইসলাম টুটুল, বাসাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ ও বাঘারপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি বাইজিত হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here