এরপর কী মেলানিয়াও চলে যাবে, প্রশ্ন ট্রাম্পের

0
340

ম্যাগপাই নিউজ ডেস্ক : প্রেসিডেন্ট ট্রাম্প গত বছরের ২০ জানুয়ারি শপথ নিয়েছিলেন। এরই মধ্যে তার প্রশাসনের ২৫ জন শীর্ষ কিংবা মধ্যম পর্যায়ের কর্মকর্তা হয় পদত্যাগ করেছেন, না হয় তাদেরকে বিদায় দিয়েছেন প্রেসিডেন্ট ট্রাম্প।

এ মাসেই যাওয়ার সম্ভাবনা রয়েছে ট্রাম্পের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা ম্যাকমাস্টারের। কর্মকর্তাদের চলে যাওয়ার আক্ষেপ শোনা গেছে ট্রাম্পের নিজের মুখেও। যদিও তিনি ঠাট্টা করেই কথাগুলো বলেছেন। খবর সিএনএনের

শনিবার ওয়াশিংটনে একটি নৈশভোজের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন প্রেসিডেন্ট ট্রাম্প। বিভিন্ন অনুষ্ঠানে ট্রাম্পকে অ্যাটর্নি জেনারেলের সঙ্গে মতবিরোধ, জামাতা জারেদ কুশনারের অতি গোপনীয় গোয়েন্দা তথ্য সরবরাহ করা থেকে সরে আসা এবং তার বিবাহ বহির্ভূত সম্পর্ক ও স্ত্রীকে নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয়।

নৈশভোজে ট্রাম্প হেসে বলেন, অনেক লোকই তো হোয়াইট হাউস ছেড়েছেন। আপনি যদি চিন্তা করেন তাহলে কিন্তু এটা সত্যিই উত্তেজনাকর। আমি অবশ্য এই ধরনের গোলমালটা পছন্দ করি।

অনেকে হয়তো প্রশ্ন করছেন, এরপর হোয়াইট হাউস ছাড়ছেন কে? তিনি কী স্টিভ মিলার না কী মেলানিয়া (ট্রাম্পের স্ত্রী)? উল্লেখ্য, যৌনকর্মীর সঙ্গে শারীরিক সম্পর্কের জের ধরে বেশ কিছুদিন ধরেই ট্রাম্পের সঙ্গে মেলানিয়ার সম্পর্ক ভাল যাচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here