কাঠগড়ায় মিমি-নুসরাত!

0
409

বিনোদন ডেস্ক : প্রথমবার সংসদ সদস্য হয়েই সংবাদমাধ্যমের নজর কেড়েছেন টলিউডের দুই নায়িকা। আর তাদের ছবি তুলতে যেন সংসদের বাইরে সংবাদ মাধ্যমের কাড়াকাড়ি। সব মিলিয়ে কোলকাতার দুই অভিনেত্রী এখন সুপারহিট।

ভারতের জনপ্রিয় অনুষ্ঠান ‘আপ কি আদালত’। রজত শর্মার পরিচালনায় এই অনুষ্ঠানে ভারতীয় বিশিষ্ট ব্যক্তিদেরকে কাঠগড়ায় আনা হয়েছে বহুবার। সরাসরি প্রশ্ন করার জন্য বিখ্যাত এই অনুষ্ঠানটি। এবার এই অনুষ্ঠানেই ডাক পেয়েছেন মিমি–নুসরাত।

এছাড়া বিভিন্ন বড়বড় সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিয়েছে তারা। তবে তার মধ্যে নুসরাতকে নিয়েই যেন একটু বেশি আলোচনা। গত ১৯ জুন নুসরাত জাহান হিন্দু রীতিতে বিয়ে করেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তারপর সংসদে তিনি শপথ নিয়েছেন সিঁদুর–মঙ্গলসূত্র পরে। তাই নিয়ে তোলপাড় হয়েছিল সংবাদমাধ্যমে।

অন্যদিকে মিমিও সংবাদমাধ্যমের সামনে একই রকমের সাবলীল। রাজনীতিতে নতুন হলেও তার কথাবার্তা শুনে কোনো ভাবেই তা মনে হচ্ছে না। বন্ধু নুসরাতের সিঁদুর পরা নিয়ে সমালোচনার জবাব দিতে এগিয়ে এসেছিলেন তিনিও। রাজনীতিতে যখন ধর্মের ব্যাপারে কথা বলা থেকে দূরে থাকেন অনেক নেতারাই, সেখানে এতটা সোজাসাপ্টা কথা বলছেন মিমি–নুসরাত। তবে দেখা যাক কাঠগড়ায় দাঁড়িয়ে কতটা সত্য বলেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here