কেশবপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদ চ্যাম্পিয়ান

0
481

বিশেষ প্রতিনিধি : যশেরের কেশবপুরে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় এবং যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ-১৭ –এর ফাইনাল খেলা শুক্রবার বিকালে স্থানীয় পাবলিক ময়দানে অনুষ্ঠিত হয়েছে। খেলায় ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ ২-১ গোলে কেশবপুর পৌরসভা ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়। খেলা শেষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অংশ নেন যশোর জেলা পরিষদের সদস্য আলহাজ্ব হাসান সাদেক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ শেখ আবু শাহীন, উপজেলা যুবউন্নয়ন অফিসার পুলোক কুমার সিকদার, থানার তদন্ত ওসি শাহাজাহান আহম্মেদ, ত্রিমোহিনী ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান আনিস, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক জয় সাহা, এ্যাড. কেসমত আলী প্রমুখ।
বিআরডিপির হংসপতি বিশ্বাস, সুজন কুমার প্রমুখ। খেলার ধারা বর্ননায় ছিলের শেখ রেজাউল ইসলাম ও মহিউদ্দীন মাহি এবং খেলা পরিচালনা করেন মাষ্টার আতিয়ার রহমান, তজিবর রহমান ও নূরুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here