খুলনার ভৈবর স্ট্যান্ড রোডে নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে শ্রমিক নিহত

0
359

মেহেদী হাসান, খুলনা প্রতিনিধিঃ খুলনায় নির্মাণাধীন তিনতলা ভবনের দেয়াল ধসে মো. আব্দুস সোবাহান (৬০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। গতকাল বেলা ২টার দিকে নগরীর ভৈবর স্ট্যান্ড রোড এলাকায় এ ঘটনা ঘটে। সোবাহান কয়রা উপজেলার গোবরা গ্রামের ওয়াজেদ সানার ছেলে। তিনি নগরীর ওয়েস্ট মেকড (জেলখানা রোড) রোডের মেসার্স শাহাদাত এন্টারপ্রাইজ নামে একটি ইটগোলার শ্রমিক ছিলেন। এ ঘটনায় আহত হন তার ছেলে মিলন।

পুলিশ জানায়, নগরীর ভৈবর স্ট্যান্ড রোড এলাকায় বড় বাজার ব্যবসায়ী সংগঠনের সাধারণ সম্পাদক মো. আব্দুল মতিন মোল্লা ওরফে পান্না মোল্লার বাড়ির নির্মাণকাজ চলছে। মেসার্স শাহাদাত এন্টারপ্রাইজ নামে গোলা থেকে সেখানে ইট সরবরাহ করা হয়। গতকাল বেলা ২টার দিকে শ্রমিক সোবাহান সানা ও তার ছেলে মিলন সানা ভ্যানে করে ইট নিয়ে ওই বাড়িতে যান। এসময় সাইড ওয়াল ধসে পড়ে বাবা-ছেলে আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শ্রমিক সোবাহানকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মিজানুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার কারণ অনুসন্ধান করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here