গোপালগঞ্জে বাস ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে নিহত ১১

0
426

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের হরিদাসপুরে বাস ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে নারী শিশুসহ ১১ জন নিহত ও ১৪ জন আহত হয়েছেন। গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক মোঃ রুবেল শেখ ও সদর থানার ওসি (তদন্ত) গোলাম ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টায় ঢাকা- খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়েছে। নিহতরা হলেন গোপালগঞ্জ সদর উপজেলার নিমতলা গ্রামের আক্কাস মোল্লার ছেলে সাদ্দাম হোসেন (২৫), একই উপজেলার শুকতাইলের বটতলা গ্রামের ফিরোজ মোল্লারর ছেলে রাজিব মোল্লা (২২), চন্দ্রদিঘলিয়া গ্রামের সলেমান সিকদারের ছেলে জগলুল সিকদার (৩৫), সুলতানশাহী গ্রামের গ্রামের আল-আমিনের ছেলে নয়ন শেখ (১১) ও মেয়ে মরিয়াম (৮), তেবাড়িয়া গ্রামের কাশেম শেখের (৩৭) ও আবু বক্কার শেখ (৩৩), দুমদিয়া গ্রামের ঝিলু গাজীর ছেলে মোর্শেদ গাজী (৫৫), মাদারীপুরের টেকেহাটের সিরাজ ব্যাপারীর স্ত্রী রেণু বেগম(৪৫),টেকেরহাটের সিরাজ ব্যাপারীর মেয়ে মেঘলা (৯)। বাকী এক জনের পরিচয় পাওয়া যায়নি।ধারনা করা হচ্ছে নিহতরা সবাই থ্রি-হুইলারের যাত্রী।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক মোঃ রুবেল শেখ সত্যতা স্বীকার করে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি বাস ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা থি- হুইলারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও থ্রিহুইলার দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ১১ জন যাত্রি নিহত ও ১৫ জন আহত হয়। পরে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন নিহত ও আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। নিহতদের মধ্যে ৮জন পুরুষ, ২জন শিশু ও একজন নারী রয়েছে। এ ঘটনায় জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমার সরকার ও পুলিশ সুপার সাইদুর রহমান খান ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here