চট্টগ্রাম থেকে ফেরার পথে ২ লক্ষ ৪০ হাজার পিছ ইয়াবা সহ র‌্যাবের হাতে গ্রেফতার

0
355

রাশেদুজামান রাসেল:চট্টগ্রামে শাহ আমানত সেতুর ওপরে পিকনিকের বাস থেকে দুই লাখ চল্লিশ হাজার পিস ইয়াবা জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)। এসময় পাচারকারী ছয় জনকে আটক করা হয়েছে।

শনিবার সকাল ৭টার দিকে নগরীর কর্ণফুলী থানার শাহ আমানত সেতুর ওপরে এ ঘটনা ঘটে।

আটক ছয়জন হলেন- মো. আতিয়ার রহমান (৫৫), মো. মাসুদ রানা (৩১), মো. বাবলু (৪৭), মো. ইকবাল হোসেন (৩৭), মো. জুয়েল (৩৯) ও মো. আমিনুর রহমান সুমন (২৩)। তাদের বাড়ি যশোরের বেনাপোল, রাজশাহী ও সাতক্ষীরা জেলার বিভিন্ন এলাকায়।

র‌্যাবের-৭-এর অধিনায়ক লে. কর্নেল মিফতাহ্ উদ্দিন আহমেদ এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কক্সবাজারে প্রমোদ ভ্রমণ শেষে বাসটি যশোর যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কর্ণফুলী থানার শাহ আমানত সেতুর ওপরে ওই বাসটিকে থামানো হয়। এরপর সেখানে তল্লাশি চালিয়ে দুই লাখ চল্লিশ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এসময় পাচারকারী ছয় জন আটক করা হয়েছে।

তিনি বলেন, বাসটি কক্সবাজার যাওয়ার পর সেখান থেকে টেকনাফ যায়। বাসের সব যাত্রী সেন্টমার্টিন বেড়াতে যান। কিন্তু টেকনাফে বাসের সঙ্গে রয়ে যান আতিয়ার রহমান, মাসুদ রানা, বাবলু (বেনাপোল), ইকবাল হোসেন, বাসের চালক জুয়েল ও আমিনুর রহমান সুমন। তারা বাসের ভেতরে মালপত্র রাখার জায়গায় কৌশলে ইয়াবাগুলো রাখে, যাতে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দেওয়া যায়।

কক্সবাজার থেকে প্রমোদ ভ্রমণের আড়ালে এই বিপুর পরিমাণ ইয়াবা পাচার করা হচ্ছিল। পরে সংবাদ সম্মেলন করে বিস্তারিত তথ্য জানানো হবে বলে জানান র‌্যাবের অধিনায়ক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here