চার দিন নিখোঁজ মণিরামপুরের শিশু খালেক

0
500

উত্তম চক্তবর্তী,মনিরামপুর(যশোর): মণিরামপুরের আব্দুল খালেক (১০) নামের মাদরাসায় পড়ুয়া এক শিশু নিখোঁজ হয়েছে। চার দিন ধরে শিশুটির খোঁজ পাওয়া যাচ্ছে না।
শিশু আব্দুল খালেক গত ৩১ তারিখ শনিবার যশোর শহরের চাঁচড়া মাঝের পাড়া থেকে নিখোঁজ হয়। এই ঘটনায় শিশুটির বাবা জয়নাল আবেদীন মঙ্গলবার দুপুরে কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
আব্দুল খালেক মণিরামপুরের রঘুনাথপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। সাড়ে চার বছর ধরে সে চাঁচড়া মধ্যপাড়া হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় লেখাপড়া করে। সে ওই মাদরাসার হেফজ বিভাগের ছাত্র ছিল।
আব্দুল খালেক মাদরাসায় লেখাপড়ার পাশাপাশি পাশে তার ফুফু হাসিনা খাতুনের বাড়ি খাওয়া দাওয়া করতো। গত ৩১ মার্চ সকালে ফুফু বাড়ি থেকে মাদরাসার উদ্দেশে বের হয় সে। দুপুরে আর ফেরেনি। এরপর থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না আব্দুল খালেককে।
শিশুটির বাবা জয়নাল আবেদীন জানান, তার দুই ছেলের মধ্যে আব্দুল খালেক বড়। আট বছর আগে ছোট ছেলে আব্দুল মালেক জন্ম নেওয়ার তিন মাস পর তার স্ত্রী জেসমিন মারা যান। তখন বৃদ্ধ মা-বাবার কাছে দুই ছেলেকে রেখে তিনি কাজের সন্ধানে ঢাকায় চলে যান। সাড়ে চার বছর আগে বড় ছেলে আব্দুল খালেককে যশোরের চাঁচড়া মধ্যপাড়া হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় ভর্তি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here