চৌগাছায় কলেজ ছাত্র কর্তৃক শিশু বালাৎকারের অভিযোগ

0
360

নিজস্ব প্রতিবেদক : যশোরের চৌগাছায় ফিরোজ হোসেন (১৮) নামে এক কলেজ ছাত্রের দ্বারা একটি শিশু (৭) বালাৎকারের শিকার হয়েছে। সে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র। আর বালাৎকারকারী উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের খড়িঞ্চা নওদাপাড়া (দানবাক্স) গ্রামের শরিফুল ইসলামের ছেলে এবং চৌগাছা শহরের তরিকুল ইসলাম পৌর কলেজের একাদশ শ্রেণির ছাত্র। শিশুটিকে উদ্ধার করে প্রথমে চৌগাছা হাসপাতালে ভর্তি করা হলে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে যশোর ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।
শুক্রবার দুপুর দেড়টার দিকে গ্রামে এঘটনা ঘটলেও সন্ধ্যা ছয়টার দিকে অতিরিক্ত রক্তক্ষরণ হলে তাকে হাসপাতালে নেয়া এবং থানায় জানানো হলে বিষয়টি প্রকাশ্যে আসে। শিশুটির পিতা জানান, শিশুটি বাড়ির পাশে খেলার কোন একসময় গ্রামের শরিফুলের ছেলে তাকে তুলে একটি ঘরে নিয়ে বালাৎকার করে পালিয়ে যায়। শিশুটি পরিবারের কাছে জানালে প্রাথমিক চিকিৎসা দেয়ার চেষ্টা করা হয়। তাতেও অবস্থার অবনতি হলে তাকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে যশোরে রেফার করেছেন।
হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক সুব্রত কুমার বাগচীর উদ্ধৃতি দিয়ে জরুরী বিভাগে কর্তব্যরত এসওসিএমও লিয়াকত আলী জানান, শিশুটির সেক্সুয়াল এ্যাসাল্ট রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে। চৌগাছা থানার ডিউটি অফিসার এসআই সাইফুল ইসলাম ঘটনাস্থলে থানার অফিসার নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশ সেখানে গেছেন। ঘটনাস্থল থেকে এসআই নজরুল ইসলাম বলেন ঘটনা দুপুরে ঘটলেও তারা ছয়টার সময় আমাদের জানিয়েছে। আমিসহ থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে অবস্থান করছি। শিশুটিকে যশোরে রেফার করা হয়েছে।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here