চৌগাছায় পিস্তল গুলি ফেনসিডিলসহ ১৮ মামলার আসামী গ্রেপ্তার

0
274

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় একটি ওয়ান শুটার গান, ২ রাউন্ড গুলি ও ১০০ বোতল ফেনসিডিলসহ টিটো (৩২) ওরফে ঘ্যানা টিটো নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, চাঁদাবাজি, মাদকসহ বিভিন্ন থানায় ১৮টি মামলা রয়েছে বলে জানিয়েছেন চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব। গ্রেপ্তার টিটো উপজেলার ফুলসারা ইউনিয়নের আঁফরা (চন্দ্রপুর) গ্রামের মকবুল হোসেন ওরফে মঙ্গল কসাইয়ের ছেলে।
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব জানান শুক্রবার দিবাগত রাত ১টার দিকে উপ-পরিদর্শক (এসআই) বিকাশ চন্দ্র সরকারের নেতৃত্বে পুলিশ উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের বর্ণি গ্রামের রাস্তার পাশের একটি ধানক্ষেত থেকে টিটো ওরফে ঘ্যানা টিটোকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি ওয়ান শুটার গান (পিস্তল), দুই রাউন্ড গুলি ও ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এঘটনায় চৌগাছা থানায় অস্ত্র আইনে একটি ও মাদক আইনে একটি মামলা হয়েছে। দুই মামলায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরে টিটোকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।
ওসি রিফাত খান রাজীব আরো জানান গ্রেপ্তার টিটোর বিরুদ্ধে চৌগাছাসহ বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র, মাদক, বিস্ফোরক, চাঁদাবাজিসহ ১৮ টি মামলা রয়েছে। সে চৌগাছা থানা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। এর আগেও তাকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করা হয়েছিল।