চৌগাছায় হাতকড়া নিয়ে পালানো আসামি অস্ত্রসহ গ্রেফতার

0
1236

বিশেষ প্রতিনিধি: যশোরের চৌগাছায় পুলিশের হাতকড়া নিয়ে পালানো আসামি লিটন হোসেনকে (৩৫) অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার ফতেপুর কদমতলা মোড় থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলিসহ তাকে গ্রেফতার করে দশপাকিয়া ক্যাম্প পুলিশ। লিটন হোসেন উপজেলার মুকুন্দপুর গ্রামের মৃত আলী হোসেনের ছেলে।
পুলিশ জানিয়েছে, আটক লিটনের বিরুদ্ধে চৌগাছা থানায় চোরাচালান, মাদক ও পুলিশ অ্যাসাল্টসহ পাঁচটি মামলা রয়েছে। গত ১৮ জুলাই দুপুরে একটি মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি হিসেবে লিটনকে আটক করেন চৌগাছা থানার এসআই জামাল হোসেন। এসময় লিটন দারোগা জামালকে আহত করে হাতকড়াসহ পালিয়ে যায়। এ খবরের পরে যশোর ক-সার্কেলের এএসপির নেতৃত্বে অভিযান চালিয়ে পুলিশ ভাঙা হাতকড়া উদ্ধার, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং গ্রামের মহিলা মেম্বারসহ পাঁচজনকে আটক করে। তবে তারা লিটনকে ধরতে ব্যর্থ হয়। সেসময় আটককৃতদের বিরুদ্ধে আসামি ছিনতাইয়ের অভিযোগে মামলা হয়। এরপর শনিবার সন্ধায় লিটনকে উপজেলার ফতেপুর কদমতলা মোড় থেকে বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলিসহ পুলিশ আটক করে।
লিটনকে গ্রেফতারের ব্যাপারে চৌগাছা থানার ওসি খন্দকার শামীম উদ্দিন বলেন, এ ঘটনায় চৌগাছা থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। আসামিকে রোববার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here