চৌগাছা আওয়ামী লীগ নেতা বাবুল ও তার পরিবারের রোগমুক্তি কামনায় দোয়া

0
620

নিজস্ব প্রতিনিধি

যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এস এম সাইফুর রহমান বাবুলসহ তার পরিবারের সকলের রোগমুক্তি কামনায় চৌগাছা পৌর এলাকার বিভিন্ন মসজিদে দোয়া ও বিশেষ মোনাজাত হয়েছে।
শুক্রবার পবিত্র জুম্মা নামাজ শেষে পৌর এলাকার প্রায় ৩০ টি মসজিদে পৌর আওয়ামী লীগের আয়োজনে এ দোয়া অনুষ্ঠিত হয়। চৌগাছা পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ভিন্ন ভিন্ন মসজিদে এসকল দোয়া অনুষ্ঠানে অংশগ্রহন করেন। বিষয়টি নিশ্চিত করেছেন চৌগাছা পৌর আওয়ামী লীগের সভাপতি জাহিদুর রহমান।
১২ আগস্ট এস এম বাবুল ও তার সহধর্মিণী লিজা আক্তার করোনা পজিটিভ হিসেবে সনাক্ত হয়েছিলেন। বর্তমানে তারা দুজনেই নিজ বাড়িতে আইসোলেশনে আসেন। এছাড়া তার বাবা মাষ্টার এসএম আতিয়ার রহমান এবং মা আনোয়ারা রহমানও শারীরিকভাবে অসুস্থ। উপজেলার এই পরিবারটি দীর্ঘ দিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। এসএম আতিয়ার দীর্ঘ দিন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার চাচা মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এসএম হাবিব এর আগে চৌগাছা উপজেলা পরিষদের দুবার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।