চৌগাছা ও মনিরামপুরে জাগরণী চক্রের দেয়াল পত্রিকা, বিতর্ক প্রতিযোগিতা এবং কর্মশালা অনুষ্ঠিত

0
1012

সংবাদ বিজ্ঞপ্তি : বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশনের সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচি আয়োজনে অনুষ্ঠিত যশোরে হয়েছে দেয়াল পত্রিকা উৎসব, আন্তঃস্কুল বিতর্ক এবং শুদ্ধ উচ্চারণ, আবৃত্তি ও বিতর্ক বিষয়ক কর্মশালা। বুধবার (২০ মার্চ) চৌগাছা ও মণিরামপুর উপজেলায় এসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সকাল থেকে দিনব্যাপী চৌগাছা উপজেলায় অনুষ্ঠিত হয় দেয়াল পত্রিকা উৎসব এবং শুদ্ধ উচ্চারণ, আবৃত্তি ও বিতর্ক বিষয়ক কর্মশালা। এতে উপজেলার ১০ শিক্ষা প্রতিষ্ঠানকে আমন্ত্রণ জানানো হলেও অংশ নেয় ৯টি শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থী।

বিকেলে সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মারুফুল আলম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের পরিদর্শক নাসরিন সুলতানা, জাগরণী চক্র ফাউন্ডেশনের এরিয়া ম্যানেজার খবির উদ্দীন, ছারা পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা প্রমুখ।

এদিকে একইদিনে মণিরামপুর উপজেলায় অনুষ্ঠিত হয়েছে দেয়াল পত্রিকা উৎসব ও আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা। এতে অংশ নেয় উপজেলার ৮টি শিক্ষা প্রতিষ্ঠান। বিতর্ক প্রতিযোগিতায় খাজুরা কাঠালতলা মাধ্যমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মণিরামপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।

বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন মণিরামপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হায়দার আলী এসময় উপস্থিত ছিলেন মণিরামপুর মহিলা কলেজের সহকারী অধ্যাপক বাবুল আক্তার প্রমূখ।

সমগ্র আয়োজনে আর্থিক সহযোগিতা করেছে পল্লী কর্ম-সহায়ক ফাউ-েশন (পিকেএসএফ)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here