জন্মদিনে বয়ফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠ সুস্মিতা!

0
433

জলসা ডেস্ক : সুস্মিতা সেন। মাত্র ১৮ বছর বয়সে বিশ্ব সুন্দরীর খেতাব জয় করা অভিনেত্রী তিনি। এরপর বলিউডে একের পর এক দর্শকপ্রিয় সিনেমা। কখনও ফ্যাশন শো-এ আগুন ঝরানো, কখনও আবার একের পর এক সম্পর্কে জড়িয়ে বিতর্কের কেন্দ্রে চলে আসা। সব কিছুতেই সরব সুস্মিতা।

বলিউডজয়ী এই জনপ্রিয় অভিনেত্রীর ৪৩তম জন্মদিন আজ। এই বিশেষ দিনে ভক্তদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি। তবে এই দিনে তাকে স্পেশাল উইশ করেছেন তার বয়ফ্রেন্ড রোমান শোল। ইনস্টাগ্রামে তাদের একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করে প্রিয়জনকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

সুস্মিতার বয়স ৪৩ হলেও তাকে দেখে যে কেউ বলবেন পঁচিশের যুবতী! আর সেই কারণেই বন্ধু রোমান শল যেন তাকে দেখে আবেগপ্লুত হয়ে পড়েন। রোমানের প্রকাশ করা ছবিতে দেখা যায়, সুস্মিতার মাথায় আদরের চিহ্ন এঁকে দিচ্ছেন রোমান।
ক্যাপশনে রোমান লেখেন, দেখো দেখো কার জন্মদিন আজ! শুভ জন্মদিন আমার জান। আমি জানি, আমি খুব অল্প কথার মানুষ। তাই আমাকে শব্দচয়নে সুযোগ দাও। তোমার জীবনের সবচেয়ে বিশেষ দিন আজ। এই দিনের মতই হোক সবগুলো দিন। ভালোবাসি সবসময়।

সম্প্রতি ফ্যাশন ডিজাইনার নিতা লুল্লার শো-এ সুস্মিতার সঙ্গে দেখা যায় রোমানকে। মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে ধরা পড়েন তারা। শিল্পা শেঠির দীপাবলি পার্টিতেও নতুন বন্ধু রোমানকে নিয়ে হাজির হন সুস্মিতা। সেই থেকেই শুরু হয় গুঞ্জন।

তবে কি রোমানকে বিয়ে করছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী? এমন প্রশ্নের জবাবে সুস্মিতা স্পষ্ট জানিয়ে দেন, রোমানের সঙ্গে ভালবাসার সম্পর্ক জড়িয়েছেন তিনি। কিন্তু এই মুহূর্তে বিয়ে করার কোনো পরিকল্পনা তার নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here