জাতীয় স্বাস্থ্য সেবায় যশোর জেনারেল হাসপাতাল জেলা পর্যায়ে তৃতীয় স্থানে

0
309

বিশেষ প্রতিনিধি : স্বাস্থ্যসেবায় বিশেষ অবদান রাখায় যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার আবুল কালাম আজাদ জাতীয় স্বাস্থ্যসেবা ২০১৮ পুরস্কার পেলেন।
গত ৭ এপ্রিল ঢাকা খামারবাড়ি জাতীয় কৃষি ইনসটিটিউটে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এই পুরস্কার ডা. আবুল কালাম আজাদ এর হাতে তুলে দেন।
ডাক্তার আবুল কালাম আজাদ সাংবাদিকদের জানান, ‘হাসপাতালে রোগীদের যথাযথ চিকিৎসা সেবা প্রদান, অবকাঠামো উন্নয়ন, পরিস্কার-পরিচ্ছন্নতা, সংস্কার, সৌন্দর্য বৃদ্ধি, রোগীদের স্বাস্থ্যসেবা, সর্বোপরি স্বাস্থ্যসেবায় বিশেষ অবদান রাখায় স্বাস্থ্য মন্ত্রণালয় প্রতি বছর পাঁচটি জেলার জেনারেল হাসপাতালকে পুরস্কৃত করে। তার মধ্যে এবার যশোর তৃতীয় স্থান অধিকার করেছে। সে কারণে স্বাস্থ্যমন্ত্রী নিজে আমাকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেছেন। এসময় স্বাস্থ্যসচিবসহ স্বাস্থ্য বিভাগের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ উপস্থিত ছিলেন।’
তিনি আরও বলেন, ২০১৮ অর্থবছরে প্রথম স্থান অধিকার করেছে মৌলভী বাজার আর দ্বিতীয় স্থান কুড়িগ্রাম হাসপাতাল। পুরস্কৃত হতে পেরে ডাক্তার আবুল কালম আজাদ বলেন, ‘এটি নিঃসন্দেহে খুশির সংবাদ। হাসপাতালের পক্ষে ভালো কাজের জন্য পুরস্কার পেলাম এর থেকে আনন্দের আর কিছুই হতে পারে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here