জামিন পেলেন সালমান

0
460

জলসা ডেস্ক : কৃষ্ণসার হত্যা মামলায় জামিন পেলেন বলিউড সুপারস্টার সালমান খান। দু’রাত জেলে কাটানোর পর শনিবার জামিন পেলেন এই অভিনেতা।

শুক্রবার জামিনের শুনানি পিছিয়ে যাওয়ার পরে শনিবার সকাল থেকেই সেই শুনানি শুরু হয়। সকালে সালমানের সমস্ত নথিপত্র খতিয়ে দেখেন আদালতের বিচারক। এরপর দুপুরে তার জামিন মঞ্জুর করা হয়।

এদিকে, যে বিচারক শুক্রবার সালমানের জামিনের শুনানি পিছিয়ে দিয়েছিলেন তার হঠাৎ বদলি হয়ে যাওয়ায় কিছুটা বিতর্ক তৈরি হয়েছে।

শুক্রবার সালমানের জামিন শুনানি শুরু হয় যোধপুর আদালতে। আদালতের বিচারক রবীন্দ্র কুমার জোশী সমস্ত নথিপত্র খতিয়ে দেখার জন্য জামিনের শুনানি একদিন পিছিয়ে দেন। কিন্তু শুক্রবার রাতেই বদলির নির্দেশ চলে আসে তার কাছে। রাজস্থান হাইকোর্টের নির্দেশে এই বিচারক ছাড়াও আরও ১৩৪ জনের বদলি করা হচ্ছে। নির্দেশটি পাঠিয়েছেন রাজস্থান হাইকোর্টের রেজিস্ট্রার।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় গত বৃহস্পতিবার সালমানকে পাঁচ বছরের সাজা দেন যোধপুরের একটি আদালত। এর পরিপ্রেক্ষিতে শুক্রবার দায়রা আদালতে তার জামিনের শুনানি শুরু হয়। কিন্তু সালমানের আইনজীবীদের থেকে সব নথিপত্র এসে না পৌঁছানোয় জামিন-শুনানি শনিবার পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here