‘জিন’ দিয়ে পূজার শুরু

0
717

জলসা প্রতিবেদক : ‘পূজা চেরী’ নায়িকা হিসেবে যার অভিষেক হয়েছিল যৌথ প্রযোজনার ছবি ‘নূরজাহান’ দিয়ে। এরপর ‘পোরা মন টু’, ‘দহন’ দিয়ে বেশ আলোচনায় চলে আসে পূজা। এবার নতুন বছরের শুরুতেই মুক্তি পেতে যাচ্ছে নায়িকা হিসেবে তার অভিনীত ছবি ‘প্রেম আমার-২’। ছবিতে নায়ক হিসেবে দেখা যাবে কলকাতার আদ্রিকে।

গেলো ডিসেম্বরে পূজাকে নিয়ে আরেকটি নতুন ছবি নির্মাণের ঘোষণা দেয় জাজ। ছবির নাম ‘জিন’। বর্তমানে এই নতুন ছবির প্রস্তুতি নিচ্ছেন পূজা।

পূজা বলেন, ‘‘আমার অভিনীত ‘প্রেম আমার টু’ নামে যৌথ প্রযোজনার একটি ছবি ৮ই ফেব্রুয়ারি বাংলাদেশ ও ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিতে কলকাতার নায়ক আদৃত কাজ করেছেন। এ ছবি মুক্তির পরই শুরু হবে ‘জিন’ নামে আমার নতুন ছবির শুটিং।’’

পূজা আরো বলেন, ‘ফেব্রুয়ারির শেষদিক বা মার্চে এ ছবির শুটিং শুরু হবে। এ ছবিতে একটা নতুন লুক থাকবে আমার। গল্পটিও চমৎকার। আমার সঙ্গে থাকছেন রোশান। চিত্রনাট্য তৈরি করছেন আব্দুল্লাহ জহির বাবু। এ ছবির মাধ্যমে নতুন বছরের কাজ শুরু হবে আমার।

ছবির গল্প প্রসঙ্গে জানা যায়, ভৌতিক গল্পের ছবিই হতে যাচ্ছে এটি। ইসলাম ধর্মে যে জিন-পরীর সম্পর্কে বলা আছে সেটিই মূলত উঠে আসবে এর গল্পে। যেখানে জিনকে কেন্দ্র করে অতিপ্রাকৃত ঘটনা তুলে ধরা হবে। এই ধরনের ছবি আমাদের এখানে আর হয়নি বলেও জানান জাজের অন্যতম কর্ণধার আবদুল আজিজ। ছবিটি পরিচালনা করবেন নতুন এক নির্মাতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here