জেইউজে নির্বাচনের তফশীল ঘোষণা

0
323

নিজস্ব প্রতিবেদক : যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে) নির্বাচনের তফশীল ঘোষণা করা হয়েছে। আগামি ১৫ অক্টোবর মনোনয়নপত্র সংগ্রহ ও ১০ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। বুধবার নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান রুকুনউদ্দৌলাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
ঘোষিত তফশীল অনুযায়ী ১২ অক্টোবর খসড়া ভোটার তালিকা (বেলা ১১ টা থেকে দুপুর ১ টা) প্রকাশ করা হবে। ১৩ অক্টোবর ভোটার তালিকা আপত্তি গ্রহণ ও নিষ্পত্তি (বেলা ১১ টা থেকে দুপুর ১ টা)। ১৪ অক্টোবর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে।
১৫ অক্টোবর মনোনয়নপত্র বিক্রি (১১টা থেকে ১টা পর্যন্ত)। ১৭ অক্টোবর মনোনয়নপত্র জমা (১১টা থেকে ১টা পর্যন্ত)। ১৮ অক্টোবর মনোনয়নপত্র বাছাই (১১টা থেকে ১টা পর্যন্ত )। ২১ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহার (১১টা থেকে ১টা)। ২৪ অক্টোবর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ। ১০ নভেম্বর ভোট গ্রহণ (সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত)।
নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান রুকুনউদ্দৌলাহ জানান, নির্বাচনের জন্যে মনোনয়নপত্র দাখিলের সময় সভাপতি পদে ৩ হাজার, সহ-সভাপতি পদে ২ হাজার, সাধারণ সম্পাদক ৩ হাজার, যুগ্ম সম্পাদক পদে ২ হাজার, কোষাধ্যক্ষ পদে ২ হাজার এবং সদস্য পদে ১ হাজার টাকা জমা দিতে হবে। মনোনয়ন ফরম সেট- ২০০ টাকা ও অতিরিক্ত ফরম- ১০০ টাকা দিয়ে সংগ্রহ করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here