জেডিএসএর নির্বাচন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মল্লিক-সালেক-কবির পরিষদ

0
384

গত টার্মের সাফল্য তুলে ধরে আগামীর ইসতেহার প্রকাশ করলেন প্যানেল প্রধান
ডি এইচ দিলসান : আগামী ১২ই ফেব্রুয়ারি যশোর জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন উপলক্ষে প্যানেল পরিচিতি ও সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছে গত টার্মের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবিরের নেতৃত্বাধীন প্যানেল মল্লিক-সালেক-কবির পরিষদ। যশোর শহরের চুনবিউ রেস্টুরেন্টে সাংবাদিক সম্মেলনে এই পরিষদ তাদের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা ও বিগত মেয়াদের উল্লেকযোগ্য সাফল্য তুলে ধরেন।
প্যানেল প্রধান বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির বলেন আমরা গত টার্মে দায়িত্ব নিয়ে যশোর স্টেডিয়ামের নতুন গ্যালারি এবং দোকান ঘর নির্মান করি। এছাড়া দীর্ঘ দিন বন্ধ থাকা সুইমিং পুল চালু, নাদিরা ইসলাম স্মৃতি ইনডোর বলিবল গ্রাউন্ড, ক্রিকেট গ্যালারি, জিমনেসিয়াম, বাস্কেটবল খেলার মাঠ ও সেইডয়ামের খেলার মাঠ সংস্কার কাজ করা হয়। তিনি বলেন এই মেয়াদে শুন্য থেকে আমরা জেলা ক্রীড়া সংস্থার তহবিলে ৬৫ লক্ষ টাকা স্থায়ী আমানত জমা রেখেছি। ৫ লক্ষ টাকা বিদ্যুৎ বিল পরিশোধ করাসহ কর্মচারীদের মাসিক বেতন বৃদ্ধি করা হয়েছে। যশোর সদরের ১৫টি ইউনিয়ন নিয়ে আন্ত ইউনিয়ন ফুটবল প্রতিযোগেতা, ১২টি দল নিয়ে স্কুল ক্রিকেট, ৫২ দলের অংশগ্রহনে লিগসহ আমাদের সময়ে জাতীয় ক্রিকেটে চ্যাম্পিয়ন ও রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে যশোর।
৫৩টি দল নিয়ে হ্যান্ডবল লিগ, ২৭তম জাতীয় হ্যান্ডবল লিগ, বাস্কেটবল লীগ, সাফ গেমস-এ যশোরের খেলোয়াড় অংশগ্রহন, ভলিবল লীগ, বঙ্গবন্ধু আন্ত উপজেলা ভলিবল টুর্নামেন্ট, কাবাডি লিগ, টেবিল টেনিস, বক্সিংসহ সব ধরনের খেলাধুলায় যশোরের ক্রীড়াঙ্গন ছিলো সরব।
এর পর তিনি বলেন আগামীতে দায়িত্ব পেলে প্রথমেই আমি সকলকে নিয়ে ক্রীড়া পঞ্জি তৈরি করে সারা বছর ক্রীড়াঙ্গনকে খেলাধুলায় মুখোরিত রাখার চেষ্টা করবো। যশোরের খেলোয়ারদের উনানত প্রশিক্ষনের ব্যবস্থা, যশোরের খেলোধুলার হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে খেলাধুলার মান উন্নয়নে সকল প্রকান কাজ, খেলার নতুন মাঠ সৃষ্টি করবো।
তিনি বলেন, চলতি বছরে জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনের ভোটার তালিকা থেকে বাদ পড়া ক্লাব গুলো যাতে ভবিষ্যাতে বাদ না পড়ে তার ব্যবস্থা করা হবে।
উপজেলাগুলোতে খেলাধুলার আয়োজন, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাংগঠনিক কার্যক্রম এগিয়ে নেওয়া , যশোরে বিপিএল সহ আন্তর্জাতিক প্রতিযোগিতার আয়োজন, নিয়মিত সাধারন সভাও আয়োজন করা হবে।
এ সময় প্যানেল সকল সদস্য উপস্থিত ছিলেন।