জয়ার বয়স ধরে রাখার রহস্য

0
440

বিনোদন প্রতিবেদক : জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান। ঢাকাই চলচ্চিত্রে বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। বাংলাদেশের পাশাপাশি নাম লিখিয়েছেন কলকাতার চলচ্চিত্রে। ওপার বাংলাতেও জয়া এখন জনপ্রিয় মুখ।

জয়া আহসান তার সামাজিক যোগাযোগ ফেসবুকে বেশ নিয়োমিত। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত আকর্ষণীয় ছবি পোস্ট করছেন। এতে তার ভক্ত-দর্শকরা মন্তব্য করছেন জয়ার বয়স দিন দিন কমছে।

গত রোববার বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে জয়া তার শরীরচর্চা করার ছবি তার ফেসবুকে পোস্ট করেন। মূলত জয়া নিয়মিত শরীরচর্চার মাধ্যমে তিনি তার ফিটনেস ধরে রেখেছেন। জয়ার বেশকিছু শরীরচর্চা করার ছবি ভাইরাল হয় ফেসবুকে।

এদিকে আগামী ২২ এপ্রিল শুরু হচ্ছে বঙ্গমাতা আন্তর্জাতিক নারী গোল্ডকাপ ২০১৯ (অনূর্ধ্ব-১৯)। এই খেলা ঘিরে আয়োজন করা হচ্ছ আয়োজন।যার ধারাবাহিকতায় বঙ্গমাতা আন্তর্জাতিক নারী গোল্ডকাপের শুভেচ্ছাদূত হিসেবে মাঠে থাকবেন জয়া আহসান।

জয়া আহসানের সঙ্গে কথা হলে জয়া বলেন, ‘নিজের দায়বদ্ধতার জায়গা থেকে এই আয়োজনের সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। অনূর্ধ্ব ১৯–এ যারা অংশ নিচ্ছে, তারা প্রত্যেকেই দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে নিজেদের চেষ্টা ও মেধার জোরে উঠে এসেছে। মেয়েদের নিয়ে এই আয়োজন নারীর ক্ষমতায়নেরও একটি দারুণ দৃষ্টান্ত। আমি যেমন এতে অংশ নেওয়া খেলোয়াড়দের উৎসাহ দেব, তেমনি তাদের গল্পও আমাকে অনুপ্রেরণা জোগাবে।’

তিনি আরো বলেন, ‘এই আয়োজনের সঙ্গে যে নাম, অর্থাৎ বঙ্গমাতা ফজিলাতুন্নেছার নাম জড়িয়ে আছে, সেটাও আমার জন্য গর্বের।’

বঙ্গমাতা আন্তর্জাতিক নারী গোল্ডকাপ ২০১৯–এর বিভিন্ন কার্যক্রমে জয়া আহসানকে দেখা যাবে। তিনি কিশোরী খেলোয়াড়দের উৎসাহ জোগাবেন, তাদের পাশে থাকবেন এবং গ্যালারিতে বসে তাদের খেলাও দেখবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here