ঝিকরগাছার বাঁকড়ায় প্রবীণ আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য ছিদ্দিক হোসেন কে কুপিয়ে হত্যা করেছে দূর্বত্তরা”

0
490

আরিফুজ্জামান আরিফ: যশোর ঝিকরগাছা উপজেলার বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, তিনবার নির্বাচিত ইউপি সদস্য ছিদ্দিক হোসেন (৬৫) কে কুপিয়ে হত্যা করেছে দূর্বত্তরা।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, আওয়ামীলীগ নেতা ছিদ্দিক হোসেন রবিবার সাড়ে ৮ টার দিকে বাঁকড়া বাজার থেকে বাই সাইকেল যোগে নিজ বাড়ি বালিয়াডাঙ্গায় ফিরছিলেন। যাওয়ার পথে বাঁকড়া টু দিগদানা সড়কের অতুলের মোড়ের রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন। এসময় এলাকাবাসী তাকে দেখতে পেয়ে তার বাড়ীতে খবর দেন। নিহতের স্বজনরা তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। নিহত ছিদ্দিক হোসেনের মাথার পেছনে ধারালো দা দিয়ে কোপ দেয়া হয়েছে বলে তার ভাইপো প্রভাষক মাহাবুর রহমান জানিয়েছে। তবে কারা, কেন বা কি কারণে প্রবীণ এই আওয়ামী লীগ নেতাকে হত্যা করেছে তা সকলের অজানা রয়েছে। তিনি বাঁকড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড (বালিয়াডাঙ্গা-খোশালনগর) থেকে তিন বার ইউপি সদস্য ছিলেন এবং বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক কমিটির সহ-সভাপতি ছিলেন।
বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ শিকদার মতিয়ার রহমান জানিয়েছেন, ঘটনা শোনার সাথে সাথে ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়েছি। ঘটনাস্থলে কোন আলামত পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here