ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগকে কটাক্ষ করায় জেলা ছাত্রলীগের ক্ষোভ

0
564

সংবাদ বিজ্ঞপ্তি : বাংলাদেশ ছাত্রলীগ বিশ্বের সর্ববৃহৎ ঐতিহ্যবাহী একটি প্রগতিশীল ছাত্র সংগঠন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্তৃক ১৯৪৮ সালের ৪ জানুযারী প্রতিষ্ঠা লগ্ন থেকেই এদেশের সাধারণ ছাত্র সমাজ ও সাধারণ মানুষের অধিকার আদায়ে সব সময় অগ্রণী ভুমিকা পালন করেছে। বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সকল প্রকার গণতান্ত্রিক আন্দোলনে বাংলাদেশ ছাত্রলীগের নেতা-কর্মীরা জীবন দিয়ে বুকের তাজা রক্ত রাজপথে ঢেলে দিয়ে অগ্রণী ভুমিকা পালন করে আসছে। উপমহাদেশের এই প্রাচীনতম ছাত্র সংগঠনটি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ “রুপকল্প ২০২১” ও “রুপকল্প ২০৪১” বাস্তবায়নে এখনও নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
তারই ধারাবাহিকতায় দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের ধারাবাহিক উন্নয়ন কর্মকাণ্ড তৃণমূল পর্যায়ে পৌঁছে দিতে ঝিকরগাছা উপজেলা ও পৌর ছাত্রলীগ-এর উদ্যোগে ঝিকরগাছা উপজেলাধীন ঝিকরগাছা পৌর সদর সহ ১১টি ইউনিয়নে লিফলেট বিতরণ করা হয়।
কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় উক্ত কর্মসূচি সফল করার পর ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মুছা মাহমুদ- এর রোষানলে পড়ে ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগ। গত ২১-০৯-২০১৮ইং তারিখে ঝিকরগাছা লাউজানী বাজারে এক পথসভায় যশোর-০২ ঝিকরগাছা-চৌগাছা আসনের মাননীয় এমপি এ্যাড. মনিরুল ইসলাম মনির মহোদয়ের উপস্থিতিতেই চাঁদাবাজ, নেশা খোর আক্ষ্যায়িত করেন ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগকে।
উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জনাব মুছা মাহমুদ, বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নামে মিথ্যাচারের যে ধৃষ্ঠতা দেখিয়েছেন আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন যশোর জেলা ছাত্রলীগের সভাপতি রওশান ইকবাল শাহী ও সাধারণ সম্পাদক ছাল ছাবিল আহমেদ জিসান। তারা বলেন, অবিলম্বে তার বক্তব্য প্রত্যাহারের দাবী জানাচ্ছি অন্যথায় ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here