ডেরার আইটি কর্মকর্তা গ্রেফতার, আরও বিপাকে ‘ধর্ষক’ রাম রহিম

0
368

ম্যাগপাই নিউজ ডেস্ক : ধর্ষণের দায়ে রাম রহিমকে ২০ বছরের সশ্রম কারাদণ্ডের নির্দেশ দিয়েছে ভারতের বিশেষ সিবিআই আদালত। এবার ডেরার আশ্রমের আইটি প্রধানকে গ্রেফতার করে তদন্তের জাল গুটিয়ে আনতে চাইছে পুলিশ।

গ্রেফতার বিনীত কুমারের বিরুদ্ধে অভিযোগ, পুলিশ ডেরায় তল্লাশি চালানোর আগে তিনি বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্যে ঠাসা হার্ডডিস্ক সরিয়ে ফেলেন। সিরসার পুলিশ সুপার অশ্বিনী শেনভি জানিয়েছেন, বিনীতকে গ্রেফতার করা হয়েছে। ৬০টি হার্ড ডিস্ক বাজেয়াপ্ত করা হয়েছে।
পুলিশ সূত্রে খবর, পাঞ্জাব ও হরিয়ানা হাইকোর্টের নির্দেশে ডেরার সদর দপ্তর সিরসায় তল্লাশির আগেই সেখানকার বেশ কয়েকটি কম্পিউটার ও হার্ড ডিস্ক থেকে তথ্য সরিয়ে ফেলে ধৃত। তাঁকে সমন পাঠায় পুলিশ। তাঁর কাছ থেকে জানতে চাওয়া হয়, কী কারণে তিনি ওই সব গুরুত্বপূর্ণ ইলেকট্রনিক নথি সরিয়েছেন? কোনো সদুত্তর দিতে না পারায় এদিন তাঁকে গ্রেপ্তার করা হয়। আইটি বিভাগের প্রধানকে ছাড়াও পুলিশ ধর্ষক বাবার ব্যক্তিগত চালককেও গ্রেফতার করেছে। গুরমিতের শাস্তি ঘোষণার দিন ডেরার একটি দামি গাড়িতে ফুলকান গ্রামের কাছে আগুন ধরিয়ে দেওয়া হয়।

অশান্তিতে ইন্ধন জোগাতে ওই কুকর্মটি করেছিলেন অভিযুক্ত চালকই। প্রমাণ লোপাটের অভিযোগে এদিন তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। রাজস্থানে গা ঢাকা দিয়ে লুকিয়ে ছিলেন ওই চালক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here