তালার মেয়ে মায়া দাস চট্টগ্রামে খুন : ৪ দিনেও ঘাতক স্বামী গ্রেফতার হয়নি

0
458

বি. এম. জুলফিকার রায়হান, তালা : বিয়ের মাত্র ৬ মাসের মাথায় চট্টগ্রামে তালার মেয়ে মায়া দাস (২৬) খুন হওয়ার ৪দিন পার হলেও ঘাতক স্বামী এখনও আটক হয়নি। এদিকে আদরের মেয়ের এমন অপমৃত্যু মানতে পারছেনা তার পিতা-মাতা। তাদের বাড়িতে এখনও চলছে শোকের মাতম!
সূত্রে জানাযায়, প্রায় ৬ মাস আগে তালা উপজেলার দোহার গ্রামের সরজিৎ দাসের কন্যা মায়া দাসের সাথে খুলনার পাইকগাছা উপজেলার কাটিপাড়া গ্রামের সুকুমার দাসের পুত্র বিশ্বজিৎ দাসের (৩৪) বিয়ে হয়। চাকুরীর সুবাদে গত দু’মাস আগে মায়া দাসকে নিয়ে চট্টগ্রাম হালিশহর এলাকার ভাড়া বাসায় ওঠে তার স্বামী।
নিহতের ভাই অনুপম দাস বাবলু জানান, বিয়ের সময় নগদ ৫০ হাজার টাকা, ৪ ভরি সোনার গহনা, আসবাবপত্র সহ ৩ লক্ষ টাকার মালামাল দেওয়া হয়। কিন্তু স্বামী বিশ্বজিৎ দাস আরও ১ লক্ষ টাকা যৌতুক দাবী করে মায়া দাসকে শারিরীক ও মানসিক নির্যাতন করে আসছিল। বিষয়টি মোবাইল ফোনে মায়া দাস তার মাকে একাধিকবার জানায়।
গত ২৪ জুলাই দুপুরে চট্টগ্রাম হালিশহর ২নং রোডস্থ ৪০ নং বাসার ৬ষ্ঠ তলায় ভাড়া বাসা থেকে মায়া দাসের মৃতদেহ উদ্ধার হয়। পরে ময়না তদন্ত শেষে নিহত’র মরদেহ সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাওয়া স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ। সেসময় নিহত’র শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন ছিল।
এ ঘটনায় মায়া দাসের ভাই অনুপম দাস বাদী হয়ে ২৫ জুলাই হালিশহর থানায় একটি মামলা (যার নং : ২২/১৮) দায়ের করে। কিন্তু হত্যাকান্ডের পরপরই স্বামী বিশ্বজিৎ দাস পালিয়ে যাওয়ায় পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি।
এ বিষয়ে চট্টগ্রাম হালিশহর থানার সাব ইন্সপেক্টর আক্তার হোসেন জানান, নিহতের লাশ মেঝেতে পড়ে ছিল। ময়না তদন্ত রিপোর্ট আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here