তালার সংগ্রাম ক্লাবে হামলার ঘটনায় মামলা দায়ের

0
333

নিজস্ব প্রতিবেদক, তালা: উপজেলার দোহার গ্রামের স্বেচ্ছাসেবী সংগঠন সংগ্রাম ক্লাব ভেঙ্গে দেওয়ার ঘটনায় তালা থানায় মামলা দায়ের হয়েছে। ক্লাবের প্রতিষ্ঠাতা ও সহ-সভাপতি এস.এম. আব্দুল আলীম বাদী হয়ে ঘটনার দিন বুধবার মামলাটি (মামলা নং : ০৪, তাং : ০৬/০৯/১৭) দায়ের করেন। মামলায় ক্লাব ভাংচুর ও লুটপাটারী দূর্বৃত্ত রুহুল আমীন, আজাহারুল মোড়ল, রশিদ গোলদার, আব্দুল্লাহ ও সাত্তার মোড়ল সহ ৭ জনকে আসামী করা হয়েছে।
মামলাটি দায়ের হবার পর এস.আই নাসির উদ্দীন সহ তালা থানার পুলিশ আসামীদের গ্রেফতার এবং লুন্ঠিত মালামাল উদ্ধার করার জন্য অভিযান চালান। কিন্তু আসামীরা পালিয়ে যাওয়ায় পুলিশ তাদের আটক করতে পারেনি। তবে, ক্লাব থেকে লুট হওয়া টিন ও বাাঁশ খুটি এবং দেশীয় ধারারো অস্ত্র উদ্ধার করতে সক্ষম হয়। এদিকে, থানায় মামলা করায় ক্ষিপ্ত হয়ে দুর্বৃত্তদের পরিবারের লোকজন মামলার বাদী আব্দুল আলীম ও তার পরিবারের উপর হামলা চালানো সহ হুমকি প্রদান করছে বলে- অভিযোগ উঠেছে।
উল্লেখ্য, সমাজ সেবা, মাদক নির্মূল, খেলার পরিবেশ সৃষ্টি ও মান বৃদ্ধি সহ নানাবিধ সামাজিক কর্মকান্ড পরিচালনার লক্ষ্য নিয়ে উপজেলার দোহার গ্রামে সংগ্রাম ক্লাবটি স্থাপিত হয়। গত বুধবার সকালে একদল দূর্বৃত্ত ক্লাব ঘরে হামলা চালিয়ে ক্লাব ঘর, ঘরের আসবাবপত্র ভাংচুর, গাছ কর্তন এবং ক্লাব থেকে লুটপাট করা হয়।
এঘটনায়, ক্লাবের সভাপতি ইউপি সদস্য আশরাফুল ইসলাম, সাধারন সম্পাদক সাংবাদিক ফারুক হোসেন সহ এলাকার সচেতন মহল ক্ষুব্ধ হয়ে ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে অবিলম্বে দূর্বৃত্তদের গ্রেফতার করে শাস্তির দাবী জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here