তালার সমকাল মাধ্যমিক বিদ্যাপিঠে শিক্ষা উপকরন বিতরন

0
552

তালা প্রতিনিধি : তালার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানÑ জাতপুর সমকাল মাধ্যমিক বিদ্যাপিঠের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন ও কেডস্ বিতরন করা হয়েছে। স্থানীয় জনগন, দেশীয় ও বিদেশী বন্ধু এবং উত্তরণ’র সহযোগীতায় উপকরন বিতরন উপলক্ষে মঙ্গলবার সকালে সংশ্লিষ্ট বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উত্তরণ পরিচালক ও জাতপুর সমকাল মাধ্যমিক বিদ্যাপিঠের ম্যানেজিং কমিটির সভাপতি শহিদুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলমগীর হোসেন। এসময় অন্যান্যের মধ্যে পানি কমিটি নেতা অধ্যাপক হাশেম আলী ফকির, তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ইকবল হোসেন, উত্তরণ কর্মকর্তা মো. আজহারুল ইসলাম, সমাজ সেবক আব্দুল হাই, এস. এম. কামাল উদ্দীন, শিক্ষক হুমায়ুন কবির, ইয়াকুব বিশ্বাস, আয়ুব বিশ্বাস, হাসান আলী, সমকাল ফাউন্ডেশন’র কর্মী মো. জালাল উদ্দীন, স্বাক্ষর ও শাস্বত প্রমুখ।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন জানান, উত্তরণ ও গ্লোবাল গিভিং এর সার্বিক সহযোগীতায় এদিন অত্র বিদ্যালয়ের মেধাবী এবং দরিদ্র ১৭৭জন শিক্ষার্থীদের মাঝে স্কুল পোশাক ও ১৪০জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরন সহ কেডস বিতরন করা হয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here