তালায় এবার শিক্ষক সহ ২ জন করোনা পজেটিভ : মোট আক্রান্ত- ১৪

0
339

বি. এম. জুলফিকার রায়হান:মঙ্গলবার তালা উপজেলায় নতুন করে শিক্ষক সহ ২জন করোনা ভাইরাসে সনাক্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট ১৪ জন করোনা (কোভিড-১৯) ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত ব্যাক্তিরা হলেন, উপজেলার তেতুলিয়া ইউনিয়নের শতদল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মাওলানা রেজওয়ান উল্লাহ (৪৮)। তিনি কলিয়া গ্রামের মৃত. মো. আবু বক্কার মোড়লের পুত্র। এছাড়া আক্রান্ত অপর ব্যক্তি একই গ্রামের মৃত. মজিদ মোড়লের পুত্র মো. লুৎফর রহমান মোড়ল (৪৯)। লুৎফর রহমান তালার দ্বিতীয় করোনা পজেটিভ ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু রিয়াদ হোসেন এর চাচা। তিনি তালা সদরের টেলিফোন এক্সচেঞ্জ মোড় এলাকায় বসবাস করেন।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, করোনা (কোভিড-১৯) ভাইরাসে আক্রান্ত ২ ব্যক্তির বাড়িসহ আশেপাশের সন্দেহভাজন বাড়িগুলো মঙ্গলবার দুপুরে লকডাউন ঘোষণা করে উক্ত এলাকার সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলাচলের জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে।
এদিকে করোনা পজেটিভ লুৎফর রহমান এর বাড়ি লকডাউন করার সময় তিনি কেশবপুর উপজেলার বাউশোলা গ্রামে আত্মীয়’র বাড়িতে বেড়াতে গেছেন বলে জানা গেছে। তবে তাঁর পরিবারের পক্ষ থেকে লুৎফর রহমানের