তালায় দলিত’র উদ্যোগে প্রশিক্ষনার্থী নারীদের মাঝে মুরগী বিতরন

0
363

বি. এম. জুলফিকার রায়হান, তালা : তালা উপজেলার বিভিন্ন এলাকার দরিদ্র ৪০জন নারীর মাঝে মুরগী বিতরন করা হয়েছে। মুরগী প্রজনন ও পরিচর্যা বিষয়ক প্রশিক্ষন প্রদান পূর্বক তাদের মাঝে ৭টি করে মোট ২৮০টি সোনালী জাতের মুরগী বিতরন করা হয়েছে। দাতা সংস্থা সানজিনো-ইতালী এর সহযোগীতায়, বেসরকারী সংস্থা দলিত’র আয়োজনে এবং সংস্থার টেকনিক্যাল এন্ড প্রাকটিক্যাল স্কিল ফর ইয়ুথ ইমপাওয়ারমেন্ট (টিপসি) প্রকল্পের আওতায় বৃহস্পতিবার সকালে তালাস্থ দলিত কার্যলয়ে উক্ত মুরগী বিতরন হয়।
দলিত’র প্রকল্প ব্যবস্থাপক ফাহমিদা খাতুন এর সভাপতিত্বে তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার প্রধান অতিথির বক্তৃতা করেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি সরদার জাকির হোসেন, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. সঞ্জয় কুমার, তালা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সরদার মশিয়ার রহমান, তালা রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক বি. এম. জুলফিকার রায়হান বক্তৃতা করেন। দলিত কর্মকর্তা গোপীনাথ দাশের পরিচালনায় অন্যান্যের মধ্যে দলিত কর্মকর্তা মুকুল দাশ, শাওন সাহা, উপকারভোগী দরিদ্র নারীর কাকলী, রাজলক্ষ্মী বিশ্বাস, রোকেয়া খাতুন ও আয়েশা বেগম বক্তৃতা করেন। এসময় উপকারভোগী নারীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here