তালায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

0
426

বি. এম. জুলফিকার রায়হান, তালা : তালা থানা পুলিশ বুধবার সকাল ৮টার দিকে খুলনা-পাইকগাছা সড়কের উপজেলার ভায়ড়া গ্রাম সংলগ্ন বিশ্বাসের মোড় থেকে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে । এসময় ঘটনাস্থল থেকে মাদক ও মটরসাইকেল সহ কিছু কাগজপত্র উদ্ধার হয়।
তালা থানার ওসি মো. মেহেদী রাসেল জানান, বুধবার ভোর ৫টার দিকে এক ব্যক্তির মৃতদেহ পড়ে থাকার সংবাদ পেয়ে বিশ্বাসের মোড় এলাকায় যাওয়া হয়। সেখান থেকে সকাল ৮টার দিকে লাশটি উদ্ধার করে থানায় আনা হয়। এসময় লাশের প্যান্টের পকেট ও মটরসাইকেল এর নিবন্ধনের জন্য টাকা জমা দেওয়ার রশিদ থেকে জানা গেছে যে, নিহত যুবক সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ী মাঝেরপাড়া গ্রামের সামছুল হক সরদারের পুত্র মইজদ্দীন আহম্মেদ ওরফে টুলু (৩৭)। সে পেশাদার মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় একাধিক মাদক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে নিহত’র ব্যবহৃত টিভিএস-১২৫ সিসি’র একটি মটর সাইকেল, ১৫ বোতল ফেন্সিডিল, ১৫০ পিস ইয়াবা, একটি মানি ব্যাগ, ফাস্ট সিকিউরিটি ব্যাংকের একটি চেক (চেক নং- এ-২৭৪৬৫১৬) এবং একটি ভোটার আইডি কার্ড (আইডি নং-৩২৭৮৩৬০৩১২) এর ফটোকপি উদ্ধার হয়।
নিহত যুবককে ৪/৫টি গুলি করে হত্যা করা হয়েছে জানিয়ে ওসি মেহেদী রাসেল বলেন, আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে অন্য মাদক ব্যবসায়ীরা তাকে খুন করে লাশ ফেলে রেখে যেতে পারে। তবে ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার বা এঘটনায় জড়িত থাকার অভিযোগে কাওকে আটক করা হয়নি।
এবিষয়ে স্থানীয় বাসিন্দা বাবুর আলী বিশ্বাস বলেন, ভোর রাত ৫ টার দিকে অনেক সময় ধরে চিৎকার চেঁচামেচি শোনার পর এগিয়ে এসে দেখি কে বা কারা যুবকটিকে গুলি করে লাশ ফেলে রেখে গেছে।
এদিকে সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার অপু সরোয়ার (তালা সার্কেল) ও তালা থানার ওসি মেহেদী রাসেল ঘটনা স্থল পরিদর্শন করেন। এঘটনায় তালা থানায় মামলা দায়ের করা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মের্গ প্রেরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here