তালায় সাস’র উদ্যোগে জেএনএ স্কুলে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত

0
595

তালা প্রতিনিধি : তালাস্থ বেসরকারি উন্নয়ন সংস্থা- সাস’র উদ্যোগে সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর আওতায় স্বাধিনতা দিবস উপলক্ষ্যে মাসব্যপী সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচী পালিত হয়েছে। পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) ও সাস’র যৌথ অর্থায়নে, সাস’র “জাগিয়া উঠিল প্রাণ” স্লোগানকে সামনে রেখে উক্ত কর্মসূচীর ধারাবাহিকতায় উপজেলার জেএনএ পল্লী মঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ে ২দিন ব্যপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।
প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন উপলক্ষ্যে এক অনুষ্ঠান বুধবার বিকালে সংশ্লিষ্ট বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজ সেবক ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জালাল জোয়াদ্দার। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। স্বাগত বক্তৃতা করেন, সাস’র নির্বাহী পরিচালক শেখ ইমান আলী। বিশেষ অতিথির বক্তৃতা করেন, তালা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি সরদার জাকির হোসেন এবং জেএনএ পল্লী মঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুপা ঘোষ।
শিক্ষক জুলফিকার আলী’র পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সাস কর্মকর্তা মো. শাহ আলম ও প্রোগ্রাম অফিসার গাজী শামীম হোসেন মিঠু, শিক্ষক সাইফুজ্জামান, স্বপন দেবনাথ ও স্বেচ্ছা সেবক রাজিবুল ইসলাম প্রমুখ বক্তৃতা করেন।
এর আগে ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ে ২৪টি ইভেন্টের উপর প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে এসময় পুরস্কার বিতরন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here