তালায় স্পন্সরশীপ প্রোগ্রামের শিক্ষার্থীদের পুষ্ঠিকর খাদ্য প্রদান

0
352

বি. এম. জুলফিকার রায়হান, তালা: তালার গোনালী চাইল্ড ডেভেলপমেন্ট স্পন্সরশীপ প্রোগ্রাম, বিডি-৩০৭ এর উপকারভোগী ৩৯০জন শিশু শিক্ষার্থী ও ১৫জন মা’র মাঝে পুষ্টিকর খাদ্য এবং স্কুল ড্রেস সহ শিক্ষা উপকরন বিতরন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সংশ্লিষ্ট মিশন’র সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকরন বিতরন উদ্বোধন করেন।

অনুষ্ঠানে তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসেন, সাতক্ষীরা কালেক্টরেট এর নির্বাহী ম্যজিষ্ট্রেট মো. আক্তারুল ইসলাম এবং খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আজিজুর রহমান রাজু প্রমুখ বক্তৃতা করেন।

গোনালী চাইল্ড ডেভেলপমেন্ট স্পন্সরশীপ প্রোগ্রাম’র পাষ্টর রঘুনাথ সরকার’র সভাপতিত্বে এবং প্রোগ্রাম ম্যানেজার নীল আর্মষ্ট্রং এর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে হিসাব রক্ষন অফিসার লিলি কর্মকার, সমাজ কর্মী রোজী সরকার ও নৃপেন রায় সহ সাংবাদিক, উপকারভোগী শিক্ষার্থী এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন।

এসময় প্রজেক্টের শিশু পুষ্টি সহায়তা কার্যক্রম-১৭ উপলক্ষ্যে বিদেশী স্পন্সরদের দেয়া পুষ্ঠিকর খাদ্য হিসেবে ১কেজি পরিমানে হরলিক্স, ১ কেজি ৪০০ গ্রাম পরিমানের ডিপ্লেমা গুড়ো দুধ, প্রজেক্ট স্কুল ড্রেস, খাতা এবং কলম উপকারভোগী শিক্ষার্থী এবং মা’দের মাঝে কিতরন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here