তালায় স্বামীর পরকীয়ায় গৃহবধুর আত্মহত্যা

0
296

বি. এম. জুলফিকার রায়হান:স্বামীর পরকীয়া প্রেমের ক্ষোভে অভিমানে তালায় রওশনারা বেগম (৪৫) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে। বুধবার বিকালে নিজ বাড়িতে বিষপান করলে বাড়ির লোকজন চিকিৎসার জন্য তাকে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে চিকিৎসাধীন অবস্থায় এখানে তিনি মারা যান। মৃত গৃহবধূ উপজেলার হাজরাকাটি গ্রামের লিয়াকত মোড়লের স্ত্রী।

স্থানীয় সংবাদ কর্মী সেকেন্দার আবু জাফর বাবু জানান, স্বামী লিয়াকত মোড়ল দীর্ঘদিন ধরে একই এলাকার এক গৃহবধুর সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। ইতোপূর্বে ওই মহিলাকে নিয়ে লিয়াকত মোড়ল ঢাকায় পালিয়ে যায়। প্রায় ৮ মাস পর সে বাড়ি ফিরে এসে ও গৃহবধুকে তার স্বামীর কাছে ফিরিয়ে দিয়ে নিজের ঘর সংসার শুরু করে।

গত ১ সপ্তাহ আগে লম্পট লিয়াকত নিজ পুত্র ইউনুচ এর গচ্ছিত ১৫ হাজার টাকা চুরি করে নিয়ে সেই গৃহবধুকে নিয়ে আবারও পালিয়ে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে লিয়াকতের স্ত্রী রওশনারা বেগম ক্ষোভে, অভিমানে বুধবার দুপুর ৩ টার দিকে বিষপান করে। পরবর্তীতে পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার জারিন তাসমিন জানান, প্রয়োজনীয় চিকিৎসা শেষে রওশনারা বেগমকে বেডে দেয়ার পর সেখানেই তার মৃত্যু হয়। তালা থানার ওসি মো. মেহেদী রাসেল ঘটনাটি নিশ্চিত করেছেন।

###