তালা রিপোর্টার্স ক্লাব ও পাটকেলঘাটা রিপোর্টার্স ক্লাব’র মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত

0
357

তালা প্রতিনিধি : তালার ঐতিহ্যবাহী সাংবাদিক সংগঠন- তালা রিপোর্টার্স ক্লাব ও পাটকেলঘাটা রিপোর্টার্স ক্লাব’র মধ্যকার অনুষ্ঠিত প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। ঐতিহ্যবাহী সাংবাদিক সংগঠন পাটকেলঘাটা রিপোর্টার্স ক্লাব’র আয়োজনে শুক্রবার বিকালে পাটকেলঘাটা ফুটবল মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়।
উভয় ক্লাবের সদস্য তথা সাংবাদিকদের অংশগ্রহনে এবং জনপ্রিয় ভাষ্যকার শিক্ষক অলিউল ইসলাম এর ধারাভাষ্যে খেলাটি প্রাণবন্ত হয়ে ওঠে। শত শত দর্শকের উপস্থিতিতে খেলাটির নির্ধারিত সময়ে কোনও পক্ষ গোল দিতে না পারায় খেলার দক্ষ রেফারী গোল শূন্য ড্র ঘোষনা করেন। প্রীতি খেলাটির মাধ্যমে পাটকেলঘাটা ও তালা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের মধ্যে সম্পর্ক আরো গভীরতর সৃষ্টি হয়েছে।
খেলা শেষে উভয় ক্লাবের মধ্যকার সম্পর্ক আরো জোরদার করা এবং সাংবাদিকতার বর্তমান পরিস্থিতি ও করনীয় বিষয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। পাটকেলঘাটা রিপোর্টার্স ক্লাব কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি সৈয়দ মাসুদ রানা। সভায় তালা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মীর জাকির হোসেন, সহ-সভাপতি পি এম গোলাম মোস্তফা, সাধারন সম্পাদক জুলফিকার রায়হান, যুগ্ন-সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, পাটকেলঘাটা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি নজরুল ইসলাম রাজু, সাধারন সম্পাদক খান হামিদুল ইসলাম, সাংগাঠনিক সম্পাদক বিশ্বজিৎ চক্রবর্তি, সাংবাদিক এস. আর. আওয়াল, আফতাব হোসেন, ইয়াছিন হোসেন, শাহিনুর রহমান, সিদ্দিকুর রহমান সিদ্দিক, এম এ মান্নান, বাহারুল ইসলাম ও আ. রহমান প্রমুখ বক্তৃতা করেন। এসময় উভয় ক্লাবের সদস্যরা উপস্থিতিতে এই দু’ ক্লাবের সাংবাদিকদের সেতুবন্ধন আরো জোরদার করা সহ সাংবাদিকতার নীতি-নৈতিকতা রক্ষা, যে কোনও সাংবাদিক বিপদগ্রস্থ হলে তাঁর পাশে দাড়ানোর সিদ্ধান্ত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here