‘দায়িত্ব অনেক বেড়ে গেছে’

0
376

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়ে পরবর্তী প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেন, ‘মানুষ যেভাবে আমাকে নির্বাচিত করেছেন, ভালো লেগেছে। রেসপনসিবিলিটি (দায়িত্ব) অনেক বেড়ে গেছে। খেলার মাঠে যেমন পরিচ্ছন্নভাবে কঠোর পরিশ্রমের মাধ্যমে বিজয় ছিনিয়ে আনার চেষ্টা করি, রাজনীতিতেও দলমত নির্বিশেষে সবার প্রতি শ্রদ্ধা থাকবে।

আজ সোমবার বেলা ১টার দিকে নড়াইল শহরের একটি কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের সঙ্গে নির্বাচন পরবর্তী প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

মাশরাফি বিন মুর্তজা বলেন, ‘নড়াইলের উন্নয়নে স্বাস্থ্য, শিক্ষা, রাস্তাঘাট ও তরুণ সমাজকে অগ্রাধিকার দেওয়া হবে। দেশের উন্নয়নে সবাইকে সাথে নিয়ে, প্রয়োজনে একটু ছাড় দিয়ে কাজ করতে হবে। যে সমস্যাগুলোর মধ্যে মানুষ প্রতিনিয়ত পড়ছে, সেগুলোয় গুরুত্ব দিতে হবে। ব্যক্তিগত সমস্যার থেকে সমষ্টিগত সমস্যার প্রতি বিশেষ গুরুত্ব দেওয়া হবে।’
নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২ লাখ ৭১ হাজার ২১০ ভোট পেয়েছেন নড়াইল এক্সপ্রেস খ্যাত এই ক্রিকেটার। তার নিকট প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট প্রার্থী ফরিদুজ্জামান ফরহাদ ধানের শীষে পেয়েছেন ৭ হাজার ৮৮৩ ভোট।

২০১৯ সালের বিশ্বকাপ পর্যন্ত ক্রিকেটের সঙ্গে কোনো আপোস নয় জানিয়ে মাশরাফি বলেন, সামনের ওয়ার্ল্ড কাপ পর্যন্ত খেলবো, খেলার ব্যাপারে কোনো ছাড় নয়। এছাড়া আগামী ৫ তারিখ বিপিএল শুরু হচ্ছে। সোমবার থেকে সেদিকেই ফোকাস থাকবে।

প্রতিক্রিয়া জানানোর পর মাশরাফি শহরের পুরাতন বাস টার্মিনালে বঙ্গবন্ধুর মুর‌্যাল ও দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেন।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজামউদ্দিন খান নিলু, জেলা পরিষদ চেয়ারম্যান আইনজীবী সোহরাব হোসেন বিশ্বাস তার সঙ্গে ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here