দুই কোটিতে প্রিয়া!

0
387

জলসা ডেস্ক : চোখের খেলা দেখিয়ে সোশ্যাল মিডিয়াতে রাতাতারি তারকা বনে যান প্রিয়া প্রকাশ। আর সোশ্যাল মিডিয়তে ভাইরাল হওয়ার পর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়চ্ছে না তার। ভাইরাল হওয়ার সুবাদে অভিনয় করেছেন বলিউডের ছবিতেও।

প্রথম ছবিটিই এখনো মুক্তি পায়নি প্রিয়ার। এরই মধ্যে তাকে নিয়ে একের পর এক খবর প্রকাশিত হচ্ছে। সম্প্রতি এই নায়িকা নতুন এক চলচ্চিত্রে অভিনয়ের সম্মানী চেয়েছেন দুই কোটি রুপি।

জনপ্রিয় এক নায়িকার চরিত্র নিয়ে বলিউড ছবি ‘শ্রীদেবী বাংলো’য় অভিনয় করেছেন তিনি। সেখানেও চমক। ছবির নাম ও টিজার প্রকাশের পর আবারও আলোচনায় এসেছেন প্রিয়া।

সেখানেই শেষ নয়। শোনা যাচ্ছে তেলেগু পরিচালক বিক্রম কুমার তার পরের ছবির প্রধান নারী চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন প্রিয়াকে আর সেই ছবির প্রধান চরিত্রে থাকবেন তেলেগু নায়ক ন্যানি। ছবির জন্য অডিশন ও প্রাথমিক পরীক্ষা দিয়ে ফেলেছেন প্রিয়া। সবকিছু ঠিকঠাক থাকলে নিজের প্রথম তেলেগু ছবিটির শুটিং তিনি শুরু করবেন ফেব্রুয়ারি মাস থেকেই।

এরই মধ্যে প্রযোজক দিল রাজু একটি ছবির প্রস্তাব দিয়েছিলেন প্রিয়াকে। একের পর এক ছবিতে কাজ করার প্রস্তাব পেয়ে প্রিয়া রীতিমতো আকাশে উড়ছে প্রিয়া। শুরুতে তাই রাজুর কাছে সম্মানী হিসেবে তিনি দুই কোটি রুপি দাবি করেছিলেন। পরে অবশ্য বাস্তবতা বুঝে সম্মানীর পরিমাণ কমিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here