দুর্ঘটনার কবলে নুসরাত

0
405

বিনোদন ডেস্ক : কলকাতার বাংলা ছবির নাম্বার ওয়ান নায়িকা নুসরাত জাহান এবারের লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন। এ নিয়ে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে সব আপডেটও দিচ্ছেন নিয়মিত। তৃণমূল এই প্রার্থীর পক্ষে ভোট চেয়েছেন দলের প্রধান মমতা ব্যানার্জি। তিনি জানান, উত্তর ২৪ পরগনার বসিরহাট থেকে নুসরাতকে আমরা প্রার্থী করেছি। সে বাচ্চা একটা মেয়ে। আমাদের দলের হয়ে মিছিল-মিটিং করেছে। আমার কাছে সে কখনও প্রার্থী হতে চায়নি। আমরা দলীয় সিদ্ধান্তে তাকে প্রার্থী করেছি। তার মাঝে হিন্দু ও মুসলিমের কোনও ভেদাভেদ নেই।

সব ধর্মের মানুষের জন্য তার ভালোবাসা দেখেছি। সে আপনাদের সেবা করতে পারবে বলে আশা করছি। মানুষের কাছে তৃণমূলের জন্য ভোট চাইছেন তিনি। তেমনি বুধবার ঝাড়গ্রামের তৃণমূল প্রার্থী বীরবাহা সোরেনের সমর্থনে প্রচারে গিয়েছিলেন নুসরাত। সেখানে দুর্ঘটনার কবলে পড়েন ‘আমি যে কে তোমার’ খ্যাত নায়িকা।

ভারতীয় গণমাধ্যমের খবর, নুসরাতসহ মঞ্চে উপস্থিত সবাই মিলে মঞ্চ ভেঙে পড়ে যান। একসঙ্গে অনেকে মঞ্চে উঠায় দুর্বল হয়ে যায় সভামঞ্চ। এক পর্যায়ে তা ভেঙেই যায়। তবে মরে উচ্চতা বেশি না হওয়ায় কারও চোট লাগেনি। সুস্থ আছেন নুসরাত জাহানও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here