দেশে ফিরলো ফারজানা,মঈনুলের মরাদেহ।

0
315

রাশেদুজামান (রাসেল) বেনাপোল থেকে : ভারতের কলকাতায় সড়ক দূর্ঘটনায় নিহত ফারজানা ইসলাম তানিয়া ও মঈনুলের মরাদেহ দেশে ফেরত এসেছে।

রোববার(১৮ আগষ্ট) সকাল ৯ টায় ভারতের পেট্রাপোল ও বেনাপোল ইমিগ্রেশনে কাগজ পত্রের আনুষ্ঠানিকতা শেষে মরাদেহ বেনাপোল স্থল বন্দরে প্রবেশ করে।

নিহত ফারজানা ইসলাম তানিয়া কুষ্টিয়ার খুকসা উপজেলার চান্দুর গ্রামের মুন্সি আমিনুল ইসলামের মেয়ে। তিনি বাবা মায়ের দুই মেয়ের মধ্যে বড় ছিলেন। তার মৃতদেহ গ্রহন করেন চাচাতো ভাই আবু ওবায়দা শাফিন। ফারজানা ইসলাম তানিয়া সিটি ব্যাংকের সিনিয়ার কর্মকর্তা হিসাবে ধানমন্ডি শাখায় কর্মরত ছিলেন।

অপরদিকে মঈনুল ঝিনাহদাহের বুটিয়াঘাটি গ্রামের কাজী খলিলুর রহমানের ছেলে। তিনি চাকুরী করতেন গ্রামিন ফোনের গুলশান শাখায় । তার মৃতেদহ গ্রহন করেন চাচাতো ভাই জিহাদ আলী।

নিহতের স্বজনেরা জানান, চিকিৎসার উদ্দেশ্যে তারা গত ১৪ আগষ্ট কলকাতায় যায়। পরে ১৬ আগষ্ট ফারজানা,মঈনুল ও তাদের এক সহকর্মী শফিউল্লাহ
সহ তারা তিন জন কলকাতার সেক্সপিয়ার সরনীতে রাস্তার পাশে দাড়িয়ে সিএনজির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় দুইদিক থেকে দ্রুত গতিতে আসা দুটি প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একটি প্রাইভেটকার উল্টে তাদের গায়ে এসে পড়ে। এসময় গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে নিহত হয় ফারজানা,মঈনুল। আহত হয় অপরজন শফি উল্লাহ।

আহত শফি উল্লাহ জানান, কপালের জোরে তিনি বেঁচে গেছেন। বেপরোয়া গতিতে গাড়ি চালানোয় নিয়ন্ত্রন হারিয়ে এ দূর্ঘটনা ঘটেছে। এমন ঘটনার জন্য তিনি ভারত সরকারের কাছে বিচার দাবী করেন।

বেনাপোল পোর্টথানার ভাপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলমগীর হোসেন বলেন, মৃতদেহ দুটি কাগজ পত্রের আনুষ্ঠানিকতা সম্পূর্ন করে তাদের পরিবারের কাছে তুলে দেওয়া হয়েছে।

এদিকে মৃতদেহ দুটি বেনাপোল বন্দরে পৌছালে তা দেখতে শত শত মানুষের ভিড় জমে। এমন হৃদয় বিদারক ঘটনায় সবার চোখে জল আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here