দেহ ব্যবসার সঙ্গে জড়িত বলিউডের ৭ অভিনেত্রী গ্রেফতার

0
460

জলসা ডেস্ক : দেহ ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ভারতের মুম্বাইয়ের আলিবাগে অভিযান চালিয়ে একাধিক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন সাত অভিনেত্রী।

পুলিশ গ্রেফতারকৃতদের পরিচয় প্রকাশ করেনি। তবে জানা যায়, অভিনেত্রীদের প্রত্যেকেই বলিউডের সিনেমায় কিংবা ছোট পর্দায় অভিয়ন করেন।

জানা গেছে, আলিবাগের বিলাসবহুল বাড়িগুলিতে চলে রেভ-পার্টি। সেখানেই আসর বসে দেহ ব্যবসার। যাতে সামিল হন বলিউড ছবিতে দেখা যাওয়া দ্বিতীয়-তৃতীয় সারির অভিনেত্রীরাও।
গোপন সূত্রে রায়গড় জেলার আলিবাগে ওই দেহ ব্যবসা চক্রের খোঁজ পায় মহারাষ্ট্র পুলিশ। সে অনুসারে জানানো হয় রায়গড় জেলার পুলিশকে।

জানা যায়, আলিবাগের দুটি বাংলো চিহ্নিত করে সেখানকার নিরাপত্তারক্ষীদের জিজ্ঞাসাবাদ করেন পুলিশ কর্মকর্তারা। নির্দিষ্ট খবর পেয়ে দুই ‘দালাল’ এর নম্বর জোগাড় করা হয়। পরিচয় পরিবর্তন করে ওই দালালদের সঙ্গে যোগাযোগ করেন পুলিশ কর্মকর্তারা।

ঠিক হয়, নির্দিষ্ট সময়ে আলিগড়ের দুই বাংলোতে ‘ব্যবস্থা’ করা হবে। এরপর অপেক্ষায় ছিল পুলিশ। দালাল-সহ অভিনেত্রীরা আসার পর প্রত্যেককে গ্রেফতার করা হয়।

পার্টিতে মাদক বিক্রির অভিযোগে গ্রেফতার করা হয় নয়জনকে। সেখান থেকে উদ্ধার করা হয়েছে কমপক্ষে ২৮ গ্রাম কোকেন। এ ঘটনার পর থেকেই ফের আলোচনায় বলিউড ও অন্ধকার জগতের সম্পর্ক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here