‘নন্দন যশোরের’ ৩১ সদস্যের কমিটি পুনঃগঠিত

0
521

সংবাদ বিজ্ঞপ্তি : বুধবার বিকেলে ‘নন্দন যশোরের’ ৩১ সদস্যের কমিটি পুনঃগঠিত হয়েছে। নন্দন যশোরর কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় জাহিদ হাসান টুকুনকে সভাপতি এবং মিনারা খন্দকারকে সাধারণ সম্পাদক করে কমিটি পুনঃগঠন হয়।
এছাড়া বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবিরকে সিনিয়র সহসভাপতি এবং মীর মোশাররফ হোসেন বাবু, তানভিরুল ইসলাম সোহান, সঞ্জয় চৌধূরী, তৌহিদ মনি ও নূর ইসলামকে সহ সভাপতি, মোস্তাফিজুর রহমান আকাশ সহ সম্পাদক, ডি এইচ দিলসান যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ হুসাইন কোষাধাক্ষ, প্রফেসর আব্দুল গণিকে সাংগঠনিক সম্পাদক, মোস্তফা বখতিয়ারকে দপ্তর সম্পাদক, সিরাজুল ইসলাম মৃধাকে তথ্য ও গবেষনা বিষায়ক সম্পাদক, হাফিজুর রহমানকে সাংস্কৃতিক সম্পাদক, কোহিনূর আক্তারকে শিল্পকর্ম বিষায়ক সম্পাদক, ইসরাত সাহেদকে পরিবেশ ও সমাজকল্যান সম্পাদক, সুজনকে বিজ্ঞান ও প্রযুক্তি বিষায়ক সম্পাদক করে কমিটি অনুমোদন দেওয়া হেয়।
এ সময় সংগঠনের সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দূর্ণিতী দমন কমিশনের পিপি এ্যাড শতকত আলী পিন্টু, প্রফেসর আব্দুল গণি, সিটি ক্যবলেল পরিচালক মীর মোশাররফ হোসেন বাবু, তানভিরুল ইসলাম সোহান, বিটিসির অধ্যক্ষ তৌহিদ মনি, মিনারা খন্দকার, কৃষিবীদ সিরাজুল ইসলাম মৃধা, ডি এইচ দিলসানসহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here