নামাজের সময় আগ পিছ কৱা নিয়ে তর্ক বাড়িতে ঢুকে নামাজিকে ছুরি মারল সন্ত্রাসীরা

0
815

বিশেষ প্রতিনিধি : যশোরের চৌগাছায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে রেজাউল (৪২) ও সোহেল রানা (৩০) নামে ২ জন আহত। বৃহস্পতিবার এশার নামাজের পরে নিজ বাড়িতে এই সন্ত্রাসী হামলার শিকার হন রেজাউল ও তার ভাইপো সোহেল রানা। আহত ফেরদৌসের ছেলে সোহেল রানা ও মৃত আনোয়ার খার ছেলে রেজাউল ইসলাম ওই ইউনিয়নের বলিদাপাড়া গ্রামের বাসিন্দা। তাদেরকে যশোর আড়াইশো শয্যা বিশিষ্ট হাসপাতালে রেফার করা হয়েছে।

আহত রেজাউল জানান, আগে থেকেই আমার বাড়ির পাশে মাদক ব্যবসায়ী লিটন তার সাঙ্গ-পাঙ্গদের নিয়ে নেশা করত। কয়েকবার আমার কাছ থেকে টাকাও কেড়ে নিয়েছে। বৃহস্পতিবার এশার নামাজের সময় আমি মসজিদে নামাজের সময়টা একটু আগ-পিছ করতে বলি। এনিয়ে লিটনের ভাই শাজাহান খান ও তার ভাগ্নে টিপু সাথে আমার বাকবিতণ্ডা হয়। নামাজ শেষ করে আমি বাসায় ফিরে আসলে লিটন,টিপু,শান্তি আমার বাড়িতে এসে আক্রমন করে। বাড়িতে ঢুকে শান্তি ও শামীম আমাকে ধরে ফেলে। লিটন তার চাকু দিয়ে আমাকে আঘাত করে। আমাকে বাঁচাতে সোহেল রানা দৌড়ে এলে তাকেও চাকু মারে লিটন।
জানা যায় মৃত আলীজার খার ছেলে লিটন ওই গ্রামের একজন দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী। তার নামে পুলিশের খাতায় একাধিক মামলাও আছে। তার নেতৃত্বে ওই গ্রামে একটি সন্ত্রাসী বাহিনীর রয়েছে। এ ঘটনার পরে আহত রেজাউলকে মামলা করলে তোর মেয়েকে উঠিয়ে নিয়ে যাবো বলে শাসিয়েছে বলেও দাবি করেন আহত রেজাউল।
চৌগাছা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডা. উত্তম কুমাৱ বলেন রাত 9 টা 15 মিনিটে সোহেল রানা ও রেজাউল নামে দুইজন রোগী শারীরিক যখম নিয়ে হাসপাতালে আসেন। সোহেল রানার পেটের দুই পাশে এবং রেজাউল ইসলামের পিঠে মেরুদন্ড দুই পাশে চাকু দিয়ে আঘাত করা হয়। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর আড়াইশো শয্যা বিশিষ্ট হাসপাতালে রেফার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চৌগাছা থানার ওসি ৱিফাত খান রাজীব বলেন মামলা প্রক্রিয়াধীন। সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।