নারী ফুটবলারদের বাড়িতে ঘর করে দেবেন প্রধানমন্ত্রী

0
371

ক্রীড়া ডেস্ক : সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী ফুটবল দলের খেলোয়াড়দের বাড়িতে ঘর করে দেবেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (০৮ অক্টোবর) মন্ত্রিসভার বৈঠকে প্রধানমন্ত্রী এ কথা বলেন। পরে বৈঠক শেষে একাধিক মন্ত্রীর সঙ্গে কথা বলে এ তথ্য জানা যায়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার এ বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্ব করেন।

সূত্র জানায়, বৈঠকে সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী ফুটবল দলের সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের বিজয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন।

বৈঠকে নারী ফুটবল দলের সদস্যদের নিয়ে প্রধানমন্ত্রী বলেন, আমাদের মেয়েরা ফুটবলে খুব ভালো করছে। এটা অনেক বড় অর্জন। এই টুর্নামেন্টে আমাদের মেয়েরা অনেক ভালো করেছে। আমি এ দলের খেলোয়াড়দের প্রত্যেকের পারিবারিক অবস্থা সম্পর্কে জানি। ওদের অর্থনৈতিক অবস্থা ভালো না। এরা শ্রমজীবী পরিবারের সন্তান। আমি ওদের বাড়িতে ঘর করে দেবো। ইতোমধ্যেই আমি ওদের জন্য সালোয়ার-কামিজ বানানোর অর্ডার দিয়েছি। ওদের আরও ভালো পোশাক তৈরি করে দেওয়া হবে।

সূত্র আরও জানায়, বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রীদেরও এই নারী খেলোয়াড়দের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান।

মন্ত্রীদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, আপনারাও যার যার মন্ত্রণালয় থেকে যদি কোনো সহযোগিতার সুযোগ থাকে তাহলে এদের সহযোগিতা করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here