নির্বাচিত হলে যশোর সদর উপজেলাকে মডেল উপজেলায় রুপ দিবো-এস এম হুমায়ুন কবীর কবু

0
620

ডি এইচ দিলসান : যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচর্নে এবার দলীয় মনোনয়ন কিনেছেন যশোরের পরিচিত মুখ সমাজসেবক জনপ্রিয় নেতা যশোর জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিশায়ক সম্পাদক এস এম হুমায়ুন কবীর কবু। তিনি যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের শ্যালক ও কুইন্স হাসপাতালের নির্বাহী পরিচালক।
যশোর সদর উপজেলার উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নিতে সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেবেন এই আশা করেন তিনি।
গরীব দুঃখী মানুষের প্রাণের মানুষ সততা ও যোগ্যতার বিচারে যশোর সদর উপজেলার কৃতি সন্তান গণমানুষের প্রিয় মুখ যশোর জেলা আওয়ামীলীগের বারবার সফল শিল্প ও বাণিজ্য বিষায়ক সম্পাদক হিসাবে নিষ্ঠার সহিত দায়িত্ব পালনের মধ্য দিয়ে রাজপথের আন্দোলন সংগ্রামের সাহসী মুজিব সৈনিক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুজিবকন্যা মানবতার মা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও আদর্শে আদর্শিত ব্যক্তিত্ব, যিনি একজন সাদা মনের মানুষ, পরোপকারী, যশোর সদর উপজেলাসহ সর্বস্তরের জনতার গর্ব ও অহংকার আশার-আকাক্ষার প্রদীপ হয়েছেন। যিনি মেহনতি ও শ্রমজীবী খেটে খাওয়া সাধারণ নিরীহ মানুষের সুখ-দুঃখের সর্বসময়ের সাথী। এলাকার মানুষের সুখে দুঃখে নিজেকে উৎসর্গ করেছেন। আওয়ামীলীগের রাজনীতি করতে গিয়ে সহ্য করেছেন জামাত সন্ত্রাসী বাহিনীর সীমাহীন জুলুম ও অত্যাচার।
এ ব্যাপারে চেয়ারম্যান পদপ্রার্থী এস এম হুমায়ুন কবীর কবু বলেন, আমি র্দীর্ঘ দিন ধরে মানুষের সেবা করে আসছি, রাজপথে রাজনীতি সংগ্রামের মধ্যে দিয়ে আওয়ামীলীগের সাথে আছি। আমি যশোর সদর উপজেলাকে একটি মডেল উপজেলায রুপ দিতে চাই, আর তাই মুজিবকন্যা মানবতার মা জননেত্রী শেখ হাসিনার কাছে আমি মনোনয়ন প্রত্যাশী। এবং জনগণের ভোট চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here