নড়াইলে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

0
1387

নিজস্ব প্রতিবেদক
নড়াইলের মহিষাপাড়ায় রুমকি (২৪) নামে এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ পুলিশ স্বামীর বাড়ি থেকে উদ্ধার করেছে। লাশটি ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে নড়াইলের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে। সোমবার (১১ জুন) এ ঘটনা ঘটে।
জানা যায়, নড়াইলের ফয়েজ মোড় এলাকার নজরুল ইসলামের মেয়ে রুমকির সঙ্গে ৬ বছর আগে জেলার লোহাগড়া উপজেলার মহিষাপাড়ার আব্দুর রশিদ শেখের ছেলে দক্ষিন আফ্রিকা প্রবাসী আমিনুর রহমানের বিয়ে হয়। তাদের রাকিন নামে ৪ বছরের একটি পুত্রসন্তান রয়েছে। সোমবার সন্ধ্যায় রুমকির চাচা রেজাউল করিম জানান, বিয়ের পর রুমকির স্বামী আমিনুর রহমান দক্ষিন আফ্রিকায় না গিয়ে বাড়িতেই ছিলেন। রুমকির সংসারে কোনো অভাব অনটন না থাকলেও নানা অজুহাতে স্বামী আমিনুর রহমান, শাশুড়ি লাইলি বেগম ও ননদরা মিলে রুমকিকে মানসিক ও শারীকিভাবে নির্যাতন করতেন। সর্বশেষ তারা রুমকিকে শ্বাসরোধ করে হত্যার পর ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখে। এ হত্যার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।
এ প্রসঙ্গে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম জানান, গৃহবধূর মৃত্যুর সঠিক কারণ উদঘাটনের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের গলায় রশির চিহ্ন পাওয়া গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here