নড়াইলে বন্ধুকে গাছে বেঁধে কিশোরীকে দলবেঁধে ধর্ষণ

0
400

নড়াইল প্রতিনিধি : নড়াইলের সদর উপজেলায় বন্ধুকে গাছের সঙ্গে বেঁধে রেখে এক কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে বুধবার দুপুরে তিনজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আসামিরা হলেন— উপজেলার হবখালী ইউনিয়নের সুবুদ্ধিডাঙ্গা গ্রামের আজাদ মিনার ছেলে রফিকুল মিনা (৩০), হালিম মিনার ছেলে শাহজালাল মিনা (২৩) ও আজগর মিনার ছেলে মাসুম মিনা (২৫)।

মামলার বিবরণে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যার পর অষ্টম শ্রেণির ছাত্রী ওই কিশোরী তার বন্ধুর সঙ্গে বাড়ি ফিরছিল। রাত ৯টার দিকে হবখালী মাসুমের দোকানের কাছে পৌঁছালে ৮-৯ জন যুবক তাদের পথরোধ করে। এ সময় রফিকুল মিনা, শাহজালাল মিনা ও মাসুম মিনা তাদের স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে নেওয়ার কথা বলে হবখালী কলেজ এলাকায় নিয়ে বন্ধুকে গাছের সঙ্গে বেঁধে রেখে কিশোরীকে পাটক্ষেতে নিয়ে দলবেঁধে ধর্ষণ করে। এ সময় মেয়েটির বুক, মুখ ও হাতের বিভিন্ন অংশ জখম হয়। এক পর্যায়ে মেয়েটি অসুস্থ হলে পড়লে আসামিরা তাকে ক্ষেতের মধ্যে ফেলে রেখেই চলে যায়। যাওয়ার সময় আসামিরা হুমকি দেয়—বিষয়টি কাউকে জানালে তারা ইন্টারনেটে ভিডিও ছেড়ে দেবে। পরে রাত ১২টার দিকে স্থানীয় তিনজন ভুক্তভোগী মেয়ে ও তার বন্ধুকে উদ্ধার করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে নড়াইল সদর থানায় নিয়ে যায়।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, বুধবার দুপুরে নড়াইল সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ঘটনায় তিনজনকে আসামি করে মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here